Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

দুপুরে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২৩, ১১:৩১ এএম

প্রতিষ্ঠাবার্ষিকীর দুইদিন পর আজ প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রা করতে যাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ। মূলত যানজট ও জনভোগান্তিকে আমলে নিয়ে এই পদক্ষেপ নিয়েছে সংগঠনটি। শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

শুক্রবার (০৬ জানুয়ারি) দুপুর আড়াইটায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলা থেকে এ শোভাযাত্রা শুরু হবে।
এরইমধ্যে বর্ণাঢ্য শোভাযাত্রার সকল প্রস্তুতি শেষ হয়েছে। সংগঠনটির ৭৫ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত শোভাযাত্রায় কেন্দ্রীয় ছাত্রলীগের পাশাপাশি ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ, সকল থানা, ওয়ার্ড ও ইউনিটের নেতাকর্মীরা অংশ নেবেন। যোগ দিতে পারেন সাবেক নেতাকর্মীরাও।
এর আগে গত মঙ্গলবার বেলা ১২টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে কেন্দ্রীয় ছাত্রলীগ আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়েছিলো।
লিখিত বক্তব্যে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন জানান, ৪ জানুয়ারি বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। সেদিন কিছু কার্যক্রম হাতে নেয়া হয়েছে। তবে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রা অনুষ্ঠিত হবে দুইদিন পর।
জনভোগান্তির বিষয়টি মাথায় নিয়ে শুক্রবারে শোভাযাত্রার সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে তিনি জানিয়েছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোভাযাত্রা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ