Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিজয়ের মাস বরণে সিলেট জেলা প্রশাসনের শোভাযাত্রা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২১, ১:১৫ পিএম

বিজয়ের মাস ডিসেম্বর বরণে সিলেট জেলা প্রশাসনের পক্ষ থেকে আয়োজন করা এক বর্ণাঢ্য শোভাযাত্রার। ১৯৭১ সালের এই মাসে দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধের পর হানাদার পাকিস্তানী বাহিনীকে পরাজিত করে বাঙ্গালী জাতি ছিনিয়ে আনে লাল সবুজের পতাকা। এই পতাকা স্বাধীন বাংলাদেশের আমাদের গৌরবের।

আজ বুধবার সকাল ১০ টায় র‌্যালিটি জেলা প্রশাসকের কার্যালয় থেকে শুরু হয়ে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়। পরে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সিলেটের জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলাম। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, মহানগর পুলিশ কমিশনার নিশারুল আরিফ, পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন, মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল-আজাদ, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমেদ সেলিম, সিলেট মহানগর ভারপ্রাপ্ত কমান্ডার আব্দুল খালিক, সিলেট জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার অসিত বরণ দাশ গুপ্ত প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোভাযাত্রা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ