Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাত্রদলের আনন্দ শোভাযাত্রা পুলিশের বাধায় পণ্ড

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২২, ১২:০৬ এএম

ছাত্রদলের নতুন কেন্দ্রীয় কমিটিকে শুভেচ্ছা জানিয়ে ঝালকাঠির রাজাপুর উপজেলা ছাত্রদলের আনন্দ শোভাযাত্রা পুলিশের বাধায় পণ্ড হয়ে গেছে। গত বৃহস্পতিবার সকালে উপজেলা বিএনপির কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। ছাত্রদল নেতৃবৃন্দ জানায়, কেন্দ্রীয় ছাত্রদলের নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ শোভাযাত্রা বের করে উপজেলা ছাত্রদল। এসময় পুলিশ তাতে বাধা দেয়। এ সময় পুলিশের সাথে নেতাকর্মীদের ধস্তাধস্তি হয়। পরে পুলিশ ছাত্রদলের নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দিলে পণ্ড হয়ে যায় শোভাযাত্রা। শোভাযাত্রার আগে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আল ইমরান কিরন, সদস্য সচিব রফিকুল ইসলাম, যুগ্ম আহবায়ক জাহিদুল ইসলাম ও জাহিদ হোসেন। এতে উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন।

রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, অনুমতি না দিয়ে মিছিল করতে চাইলে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে তা করতে দেয়া হয়নি। তাদের সড়ক থেকে সরিয়ে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রদলের আনন্দ শোভাযাত্রা পুলিশের বাধায় পণ্ড
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ