Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় ৩ জন নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২৩, ৯:৩৭ পিএম

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় এক কিশোরসহ তিন জন নিহত হয়েছেন। নিহতরা হলেন, মো. সাইদুল আলম (৫৫), মো. বুলবুল আহমেদ (১৬) ও মো. মাসুদ (৪০)।
নিহত সাইদুল আলম শরীয়তপুর জেলার ডামুড্যা থানার সিকরা গ্রামের এবিএম শফিউল্লার পুত্র এবং বুলবুল নীলফামারী জেলার পলাশপুর থানার রশিদুল ইসলামের পুত্র।
পুলিশ বলছে, আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর খিলগাঁও বটতলা রেললাইন এলাকায় ট্রেনের ধাক্কায় মো. সাইদুল আলম (৫৫) নামে এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুপুর সোয়া দু’টার দিকে মৃত ঘোষণা করেন।
নিহতের পুত্র আশিকুর আলম জানান, তার বাবা মতিঝিল জীবন বীমা করপোরেশন অফিসে কর্মরত ছিলেন। তিনি পরিবার নিয়ে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের বনগ্রাম এলাকায় ভাড়া থাকতেন।
এদিকে আজ মঙ্গলবার ঢাকা রেলওয়ে বিমানবন্দর (জিআরপি) পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. কামরুল ইসলাম বাসস’কে জানান, সোমবার রাত সাড়ে ৮টার দিকে বুলবুল আহমেদ বিমানবন্দর রেলস্টেশন সংলগ্ন কসাইবাড়ি রেলক্রসিং এলাকায় ট্রেনে উঠার সময় পড়ে গিয়ে গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
পুলিশ ও নিহতের মামাতো ভাই মোসলেম উদ্দিন জানান, বুলবুল এবং মোসলেম কাজের খোঁজে ঢাকায় আসেন। কাজ না পেয়ে বাড়িতে ফেরার পথে গতরাত সাড়ে ৮টার দিকে চলন্ত ট্রেনে চড়তে গিয়ে হঠাৎ বুলবুল নিচে পড়ে গেলে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
আদাবর থানার উপ-পরিদর্শক (এসআই) দীপঙ্কর হালদার জানান, সোমবার রাতে রাজধানীর আদাবর থানার সুইচ গেট বেড়িবাঁধ এলাকায় ট্রাকের ধাক্কায় মো. মাসুদ নামে এক ব্যক্তি মারা গেছেন। ট্রাকসহ চালককে আটক করেছে পুলিশ। নিহত মাসুদ ট্রাক চালক ছিলেন।
নিহত মাসুদ পরিবার নিয়ে মিরপুরে থাকতেন। তার বাড়ি ভোলায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ