Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শ্বশুরকে মদ খাইয়ে শাশুড়িকে নিয়ে পালাল জামাই!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২৩, ১০:৫৩ এএম

সম্প্রতি ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানে। দ্যা ওয়ালের খবরে বলা হয়েছে, ৪০ বছর বয়সি শাশুড়ির প্রেমে পড়েন ২৭ বছর বয়সি জামাই। অনেকদিন ধরে দু’জনের ঘনিষ্ঠতা বাড়তে থাকে, অবশেষে শাশুড়িকে নিয়ে চম্পট দেন জামাই!
খবরে বলা হয়েছে, রাজস্থানের সিরোহির আনাদারা থানা এলাকার নারায়ণ স্বামীর সঙ্গে মেয়ের বিয়ে দেন এক ব্যক্তি। সেই থেকে স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়িতে প্রায়ই আনাগোনা ছিল নারায়ণের। কিন্তু এই আসা-যাওয়ার মাঝে যে শাশুড়ির সঙ্গে গভীর প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে তা ঘুর্ণাক্ষরেও টের পাননি বাবা-মেয়ে।
গত ৩০ ডিসেম্বর শ্বশুরবাড়িতে আসেন নারায়ণ। শ্বশুরের সঙ্গে বসে জমিয়ে মদ খান। যদিও সেদিন নিজে খুব কম খেলেও শ্বশুরকে গলা পর্যন্ত মদ খাওয়ান নারায়ণ। সেই মদের নেশায় বেঁহুশ হয়ে যান শ্বশুর। বাড়ি তখন ফাঁকা। সেই সুযোগেই শাশুড়িকে নিয়ে বাড়ি ছেড়ে পালায় জামাই।
ঘণ্টা কয়েক বাদে মদের নেশা কাটার পর শ্বশুর দেখেন বাড়িতে বৌ নেই। খোঁজ খবর নিয়ে জানতে পারেন জামাইয়ের সঙ্গেই পালিয়ে গেছেন তাঁর স্ত্রী। সেই খবরের ‘শক’ এতটাই ছিল যে তা সহ্য করতে না পেরে ফের জ্ঞান হারান শ্বশুর। পরে কিছুটা ধাতস্থ হয়ে বৌ ও জামাইয়ের সন্ধানের আশায় থানায় ছোটেন তিনি।
থানায় গিয়ে দু’জনের নামেই লিখিত অভিযোগ দায়ের করেছিলেন শ্বশুর। এরপরই পুরো ঘটনা সামনে আসে। শ্বশুর অভিযোগে জানান, সেদিন জামাই মেয়েকে নিয়ে আসেনি। পুলিশের প্রাথমিক অনুমান, আগে থেকেই পালানোর ছক ছিল শাশুড়ি-জামাইয়ের। অভিযোগ পাওয়ার পরেই দু’জনের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।



 

Show all comments
  • MD. MAYEEN UDDIN SUMON ৩ জানুয়ারি, ২০২৩, ১১:৩১ এএম says : 0
    জীবনের সকল ক্ষেত্রে ইসলাম এবং ইসলামিক বিধি-বিধানগুলো কতটা গুরুত্বপূর্ণ তা এসব খবর দেখলে বুঝা যায়। মহান আল্লাহ পাকের নিকট অফুরন্তু শুকরিয়া আদায় করছি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ