Inqilab Logo

বৃহস্পতিবার , ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১৩ আশ্বিন ১৪৩০, ১২ রবিউল আউয়াল ১৪৪৫ হিজরী

পুরান ঢাকায় ছুরিকাঘাতে যুবক খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর পুরান ঢাকার চকবাজারে শাকিল আহমেদ নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার বুকে এবং কোমরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগার এলাকা থেকে শাকিলের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শাকিলের বাড়ি রংপুরের মিঠাপুকুর থানার বজিতপুর গ্রামে। তার বাবার নাম আমিনুল ইসলাম।
চকবাজার থানার এসআই মো. মাসুদুর রহমান বলেন, খবর পেয়ে পুরাতন কেন্দ্রীয় কারাগারের সামনের একটি পানির কারখানা থেকে শাকিলের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। তিনি ওই পানির কারখানাতেই চাকরি করতেন। তিনি আরও বলেন, শাকিল দোকানে দোকানে পানি সরবরাহ করতেন এবং কারখানাতেই থাকতেন। রাতে কেউ তার বুকে ও কোমরে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
তার শরীরে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও শিপন নামের একজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান তিনি। নিহতের মামা আয়নাল বলেন, শাকিলের সহকর্মীরাই হয়ত শাকিলকে খুন করেছে। জানতে পেরেছি এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক খুন

৪ সেপ্টেম্বর, ২০২১
২৫ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ