Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

তবারক নিয়ে দ্বন্দ্ব, কুমিল্লায় ছুরিকাঘাতে যুবক খুন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ১০:৩২ এএম

কুমিল্লায় ছুরিকাঘাতে মাসুক মিয়া (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন মাসুকের বড় ভাই জালাল। শবে বরাতের দিন মসজিদে তবারক বিতরণ নিয়ে বিরোধের জেরে রোববার (২০ মার্চ) এ খুনের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার শবে বরাতের রাতে স্থানীয় মসজিদে তাবারক বিতরণকে কেন্দ্র করে মাসুকের সাথে প্রতিবেশী নাসিরের বিরোধ হয়। এ নিয়ে রোববার রাত ৭টার দিকে উভয়ের মধ্যে আবার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে নাসির ও তার সহযোগী মামুনসহ আরও ৫-৬ জন যুবক মাসুককে মারধর এবং ছুরিকাঘাত করলে সে গুরুতর আহত হয়। এসময় ছোট ভাইকে রক্ষা করতে এসে বড় ভাই জালালও আহত হন।

পরে স্থানীয়রা উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাসুককে মৃত ঘোষণা করেন। এদিকে এলাকার উত্তেজিত লোকজন ঘটনার পর ঘাতক নাসির ও সহযোগিদের গণপিটুনি দিয়ে একই হাসপাতালে ভর্তি করে।

রাত ১০টার দিকে কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, ঘটনার খবর পেয়ে তারা হাসপাতালে যান। লাশ পুলিশ হেফাজতে নেয়া হয়েছে বলেও জানালেন এই পুলিশ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক খুন

৪ সেপ্টেম্বর, ২০২১
২৫ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ