Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মেট্রোর দরজায় আটকে ওড়না, তরুণীকে ঘষটে নিয়ে যাচ্ছে ট্রেন, ভাইরাল ভিডিও

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২৩, ১:১৩ পিএম

ভয়ংকর দুর্ঘটার সাক্ষী হল মুম্বই মেট্রো। মৃত্যুর মুখ থেকে ফিরলেন এক তরুণী। ট্রেন থেকে নামার সময় মেট্রোর স্লাইডিং দরজায় আটকে যায় তার ওড়না। প্লাটফর্মে দাঁড়িয়ে তা ছাড়ানোর চেষ্টা করেন। যদিও সম্ভব হয়নি। এর মধ্যেই ছেড়ে দেয় ট্রেনটি। এরপর প্লাটফর্মের শেষ পর্যন্ত তরুণীকে টেনে নিয়ে যায় ওই ট্রেন। শেষ পর্যন্ত কোনও মতে প্রাণে বাঁচেন তরুণী। মর্মান্তিক ঘটনার সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

৪৫ মিনিটের যে ভিডিওটি প্রকাশ্যে এসেছে তা দেখে আঁতকে উঠছে সকলেই। মুম্বই মেট্রোর চাকালা স্টেশনে ঘটেছে এই ঘটনা। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, ট্রেন থেকে নামার পর স্টেশনে দাঁড়িয়ে রয়েছেন তরুণী। ট্রেনের স্লাইডিং দরজায় আটকে রয়েছে তার ওড়না, সেটাই ছাড়ানোর চেষ্টা করছেন তিনি। যদিও পেরে উঠছেন না কিছুতেই। এই সময় আচমকা ট্রেন ছেড়ে দেয়। তখনই ট্রেনের গতির টানে মাটিতে আছড়ে পড়েন তরুণী। এরপর তাকে টানতে টানতে নিয়ে যায় ট্রেনটি।

ঘষটাতে ঘষটাতে প্লাটফর্মের শেষ প্রান্তে পৌঁছে নিস্তার পান তরুণী। ততক্ষণে ক্ষতবিক্ষত তিনি। ব্যাপক ভাবে আহতও হয়েছেন। যদিও মাঝপথে দুই ব্যক্তি তরুণীকে উদ্ধারের চেষ্টা করেন। কিন্তু ব্যর্থ হন। ভিডিওর শেষে দেখা যায়, আরপিএফ ও অন্য রেলকর্মীরা একটি ট্রলিতে তুলে আহত তরুণীকে চিকিৎসার জন্য নিয়ে যাচ্ছেন। এদিকে ভাইরাল হয়েছে ভয়ংকর ভিডিওটি। নেটিজেনদের অনেকের মত, পোশাক নিয়ে আরও সতর্ক থাকতে হবে আমাদের। নচেত এই ধরনের বিপজ্জনক ঘটনা ঘটতে পারে ফের।

ভ্যানে, রিক্সায় ওড়না কিংবা শাড়ির আঁচল আটকে ভয়ংকর দুর্ঘটনার কথা জানা যায় মাঝমাঝেই। এমনকী শ্বাসরুদ্ধ হয়ে মৃত্যুর হয়েছে এইসব ক্ষেত্রে। তা না হলেও ভ্যান থেকে রাস্তায় পরে আহত হন অনেকেই। এই সব বিষয়ে সচেতন থাকা ছাড়া উপায় নেই। সূত্র: এনডিটিভি।



 

Show all comments
  • ANWAR HOSSAIN ১ জানুয়ারি, ২০২৩, ২:৪৯ পিএম says : 0
    Must be need Hijab (Borkha)
    Total Reply(0) Reply
  • Jar matha tar betha sunbeki se porer kotha ১ জানুয়ারি, ২০২৩, ৩:৫১ পিএম says : 0
    Jar matha tar betha sunbeki se porer kotha!
    Total Reply(0) Reply
  • Jar matha tar betha sunbeki se porer kotha ১ জানুয়ারি, ২০২৩, ৩:৫১ পিএম says : 0
    Jar matha tar betha sunbeki se porer kotha!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ