Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢেউয়ের মাঝেই সুখ খুঁজে পেয়েছেন পূজা চেরি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২২, ৯:৫৩ এএম | আপডেট : ১১:১২ এএম, ৩১ ডিসেম্বর, ২০২২

ঢালিউডের নতুন প্রজন্মের চিত্রনায়িকা পূজা চেরি। খুব অল্প সময়েই নিজের সৌন্দর্য এবং সাবলীল অভিনয়ের মাধ্যমে জয় করেছেন অসংখ্য মানুষের ভালোবাসা। আপাতত সংযুক্ত আরব আমিরাতে অবকাশ যাপন করছেন নায়িকা। তার সঙ্গী হয়েছেন মা ঝর্ণা রায়। সেখানে পূজা চেরী যে আনন্দময় সময় কাটাচ্ছেন সেটা তার সামাজিক যোগাযোগ হ্যান্ডেল দেখলেই স্পষ্ট হয়।

শুক্রবার (৩০ ডিসেম্বর) ফেসবুকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন পূজা। সেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের নীল জলে ভাসতে থাকা বোটে আয়েশ করে বসে আছেন পূজা। তার পরনে বেগুনী টি-শার্ট। চোখে রোদ চশমা। মাথার চুলগুলো দুইভাগে বেণি করা। ক্যাপশনে পূজা লিখেছেন, ‘ঢেউয়ের মাঝেই সুখ…’। আর চেকইন দিয়েছেন দুবাই, সংযুক্ত আরব আমিরাত। তবে পূজা কী কারণে দুবাই গেছেন সে সম্পর্কে কিছু জানা যায়নি।

পূজার সেই পোস্টটি নেটিজেনদের নজর কেড়েছে। এখন পর্যন্ত সাড়ে পাঁচ হাজারের বেশি নেটিজেন সেখানে প্রতিক্রিয়া জানিয়েছেন। অনেকেই নায়িকার সৌন্দর্যের প্রশংসা করেছেন।

কিছুদিন আগেই শাকিব খানের সঙ্গে নাম জড়িয়ে আলোচনার শীর্ষে উঠে আসেন পূজা চেরি। প্রথমে প্রেম তারপর বিয়ের খবর বাতাসে ভেসে বেড়ায়। সময়ের সঙ্গে এসব গুঞ্জনের আরো ডালপালা মেলতে শুরু করে। সর্বশেষ গত ১১ অক্টোবর এসব বিষয়ে মুখ খুলেন পূজা। শুধু তাই নয়, আইনি পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারি দেন এই নায়িকা।

এদিকে সিনেমার পাশাপাশি ওয়েব ফিল্মে নাম লেখিয়েছেন পূজা চেরি। মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘পরী’ ওয়েব ফিল্মে দেখা যাবে তাকে। এ ওয়েব ফিল্ম প্রথমবার ছোট পর্দার অভিনেতা জোভানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন পূজা। এছাড়াও তার অভিনীত বেশ কটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ