Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাড়ি থেকে বের হতেই ঘেরাও মেসি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২২, ১০:৪২ এএম

বিশ্বচ্যাম্পিয়ন হয়ে দেশে ফেরার পর থেকে রোজারিওতে নিজের বাড়িতেই রয়েছেন লিওনেল মেসি। বাড়িতে বন্ধু-স্বজনদের সঙ্গে সময় কাটাচ্ছেন। বিশ্বকাপ জয়ের সপ্তাহ পেরিয়ে গেলেও এখনও প্রতি দিনই ফুটবলপ্রেমীরা ভিড় করছেন তার বাড়ির সামনে। সবাই এক বার দেখতে চাইছেন মেসিকে। সামনাসামনি অভিনন্দন জানাতে চাইছেন আর সঙ্গে রয়েছে সই কিংবা ছবি তোলার আবদার।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) ছিল মেসির এক ভাইয়ের মেয়ের জন্মদিনের অনুষ্ঠান। ব্যস্ততার কারণে বেশিরভাগ পারিবারিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন না তিনি। এখন অবসর কাটাচ্ছেন। তাই ভাইঝির জন্মদিনের অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ হারাতে চাননি। এই পর্যন্ত সব ঠিকই ছিল।

বিপত্তি হল রাস্তায় বেরোতেই। মেসিকে দেখেই প্রচুর মানুষ তার গাড়ি ঘিরে ধরেন। মেসির বাড়ির সামনের রাস্তা এক রকম অবরুদ্ধ হয়ে যায়। সবাই মেসি-মেসি বলে চিৎকার করতে থাকেন। ভক্তদের এই ভালবাসায় সমস্যা পড়েন আর্জেন্টাইন অধিনায়ক। গাড়ি নিয়ে বেশ কিছুক্ষণ এগোতেই পারেননি তিনি। নিজেই গাড়ি চালাচ্ছিলেন। গাড়ি থামিয়ে দিতে হলেও মেসি অবশ্য বিরক্ত হননি। ভক্তদের উদ্দেশ্যে হাসি মুখেই হাত নাড়েন। ভক্তদের ভিড়ে তার আটকে পড়ার ভিডিও ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। এ কারণে অনুষ্ঠানে পৌঁছতে কিছুটা দেরি হয়ে যায় তার।

বড় দিন এবং নতুন বছর পরিবারের সঙ্গে দেশে কাটানোর জন্য ক্লাব থেকে বাড়তি ছুটি নিয়েছেন মেসি। তাকে ১ জানুয়ারি পর্যন্ত ছুটি দিয়েছে পিএসজি কর্তৃপক্ষ। সম্ভবত ৩ জানুয়ারি তিনি দলের অনুশীলনে যোগ দেবেন। ক্লাবের হয়ে মাঠে নামতে আরও সপ্তাহ দুয়েক লাগতে পারে তার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ