Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডোমারে গলা কাটাঁ লাশ উদ্ধার, স্বামী পলাতক

ডোমার (নীলফামারী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২২, ৫:২২ পিএম

নীলফামারীর ডোমারে গলা কাটাঁ লাশ উদ্ধার করেছে ডোমার থানা পুলিশ। এ ব্যাপারে মামলা হওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। পলাতক রয়েছে।

বুধবার (২৮শে ডিসেম্বর) বিকেলে বাচ্চাদের চিল্লাচিল্লিতে এলাকাবাসী টের পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে রেনু আক্তারের গলা কাটাঁ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরন করে।

সরেজমিনে জানা যায়, উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়নের গোসাইগঞ্জ গ্রামের কারেঙ্গা তুলির এলাকার খায়রুল ইসলামের মেয়ে রেনু আক্তার এর (২৮) সাথে সৈয়দপুর বাজারের ধরীয়াশির
আব্দুল কুদ্দুসের পুত্র গোলাম মোস্তফা বুলু(৩৮) এর সাথে ১২ বছর পুর্বে বিবাহ হয়। তাদের সংসার চলাকালীন সময়ে এক মেয়ে দুই ছেলে জম্ম নেয়। প্রায় এক মাস ধরে গোলাম মোস্তফা শ্বশুর বাড়িতে অবস্থান করছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভোগডাবুৃড়ী, ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম কালু জানান, স্বামী নেশাগ্রস্ত । বিয়ের পর থেকে সংসারে অশান্তি বিরাজ করছিল। অশান্তি থেকে বাঁচতে বাবার বাড়িতে অবস্থান নেয় রেনু আক্তার । এমন অবস্থায় স্বামী বুলু মাঝে মধ্যে শ্বশুর বাড়িতে আসতো। বুলু পলাতক রয়েছে।

এ ব্যাপারে ডোমার থানার অফিসার ইনচার্জ মাহমুদ উন নবী জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাদীর অভিযোগের প্রেক্ষিতে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ