Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মমতাজের কণ্ঠে মেট্রোরেল ও উন্নয়নের জয়গান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২২, ৯:৪৬ এএম

বহুল কাঙ্ক্ষিত মেট্রোরেল অবশেষে উদ্বোধন হতে যাচ্ছে আজ (২৮ ডিসেম্বর)। আলোচিত এই গণপরিবহন নিয়ে গান গেয়েছেন কণ্ঠশিল্পী ও সংসদ সদস্য মমতাজ বেগম। সম্প্রতি গানটির রেকর্ডিং শেষ হয়েছে। মেট্রোরেলের উদ্বোধনী অনুষ্ঠানে গানটি শুনতে পাবেন শ্রোতারা।

গানটি প্রসঙ্গে মমতাজ বলেন, ‘বাংলাদেশের বুকে মেট্রোরেল চলবে- এটি ভেবে আনন্দ লাগছে। নতুন এক অধ্যায়ে আমরা পা রাখছি। মেট্রোরেল নিয়ে থিম সং গাওয়ার মাধ্যমে ইতিহাসের অংশ হতে যাচ্ছি। গানের কথা অসাধারণ। গানে গানে মেট্রোরেল ও উন্নয়নের জয়গান গেয়েছি। আশা করছি, এটি শ্রোতারা উপভোগ করবেন।’

বঙ্গবন্ধুর সোনার বাংলায় স্বপ্নের মেট্রোরেলের শুভযাত্রা/ শেখ হাসিনার সফলতায় বাংলাদেশে আজ অনন্য উচ্চতা’- এমন কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন কিশোর দাশ। আর এটুআই এর হিউম্যান ডেভেলপমেন্ট মিডিয়ার কারিগরি সহযোগিতায় গানটি নির্মিত হয়েছে।

এদিকে গতকাল (২৭ ডিসেম্বর) জাতীয় বিশ্ববিদ্যালয়ে একটি অনুষ্ঠানে পারফর্ম করেছেন এই গায়িকা। এছাড়াও নিয়মিত সিনেমার গানেও নিয়মিত কণ্ঠ দিচ্ছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ