Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নিজেকে নতুন লুকে উপস্থাপনের চ্যালেঞ্জ নিলেন মৌসুমী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২২, ৯:৩৯ এএম

শারীরিক সৌন্দর্য এবং সুস্বাস্থ্যের বিকাশে কাজ করে বিউটেইন রিভাইভ। এবার এই ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হলেন অভিনেত্রী মৌসুমী। চুক্তিবদ্ধ হলেন তাদের সহযোগিতায় নিজেকে নতুন লুকে উপস্থাপন করার। বিউটেইন রিভাইভের চেষ্টায় শিগগিরই নতুন রূপে দর্শকদের সামনে হাজির হওয়ার আশা করছেন মৌসুমী। তাঁর লুকে, বডি শেপে থাকবে পরিবর্তন।

এ প্রসঙ্গে প্রিয়দর্শিনী মৌসুমী বলেন, ‘এটা অনেক ইন্টারেস্টিং মনে হয়েছে আমার কাছে। কারণ এই মুহূর্তে এই ধরনের একটা ট্রিটমেন্টের প্রয়োজন। গুলশান শাখার ক্লিনিকে গিয়ে দেখেছি তারা বেশ যত্ন সহকারে কাজ করেন। এরপর আমি তাদের সঙ্গে যুক্ত হই। আশা করি তাদের এই কার্যক্রম আরও সফল হবে।’

জানা গেছে, মূলত, ওয়াফার চ্যালেঞ্জ শিরোনামে একটি ক্যাম্পেইনে অংশ নিচ্ছেন মৌসুমী। যেখানে তিনি ৬ মাস ধরে চিকিৎসা সেবা নেবেন এই ক্লিনিকে। এই ছয় মাসে তাকে ত্বকের বিভিন্ন পরিচর্যা, দেহের অতিরিক্ত মেদ কমানোসহ নানা বিষয়ে সেবা দেওয়া হবে। সবশেষে এক নতুন রূপে নায়িকা মৌসুমীকে সবার সামনে তুলে ধরার প্রতিশ্রুতি দিয়েছে বিউটেইন রিভাইভ। এই ক্যাম্পেইনটি পরিচালনা করছে এজেন্সি আইডিয়া বক্স এবং ক্যাম্পেইনের সকল বিজ্ঞাপন নির্মাণ করছে নাইন্টিজ কিডস ফিল্মস।

বিউটেইন রিভাইভের কর্ণধার রোমানা ওয়াফা বলেন, ‘আমি চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। আমি জানি যত্নে ও নিয়মে নিজেকে বেঁধে নিতে পারলে জীবন সুন্দর হয়। মৌসুমী আপুর বিষয়ে আমি চ্যালেঞ্জ নিচ্ছি। তবে এ ক্ষেত্রে আপুকে নিয়মিত হতেই হবে, নিয়ম মেনে চলতে হবে। আমরা নিশ্চয়ই সফল হব।’

উল্লেখ্য, নারীর শারীরিক সৌন্দর্য্য এবং সুস্বাস্থ্যের বিকাশে কাজ করছে বিউটেইন রিভাইভ। দীর্ঘদিন যাবত ঢাকা, চট্টগ্রামের ৪টি ক্লিনিক পরিচালনার মাধ্যমে ব্র্যান্ডটি নিজেদের কার্যক্রম পরিচালনা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ