Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চান মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২২, ৯:২৯ এএম

অবশেষে রাজনীতিতে পুরোপুরি সক্রিয় হচ্ছেন অভিনেত্রী মাহিয়া মাহি। নির্বাচনের জন্য ফরম কিনছেন ঢালিউডের এই অভিনেত্রী। ক্ষমতাসীন দল আওয়ামী লীগের এমপি হওয়ার আশায় দলটির নির্বাচনে প্রার্থী হতে মনোনয়ন ফরম নিচ্ছেন এই অভিনেত্রী।ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। অভিনয় ছাড়াও রাজনীতির প্রতি আগ্রহী তিনি। এবার জানা গেছে, তিনি এমপি নির্বাচন করতে যাচ্ছেন। ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনে আসন্ন উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়ন সংগ্রহ করবেন মাহি।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকেলে মাহি জানিয়েছেন, বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে ধানমন্ডিতে অবস্থিত আওয়ামী লীগ কার্যালয় থেকে ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনের জন্য মনোনয়ন কিনবেন তিনি।

মনোনয়ন কেনার বিষয়টি জানিয়ে মাহি বলেন, ‘আমার জন্য দোয়া করবেন। আমি ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হচ্ছি। যেই স্বপ্ন নিয়ে রাজনীতিতে আমার পদার্পণ আল্লাহ যেন আমার সেই স্বপ্ন পূরণ করেন। আমি মানুষের জন্য কাজ করতে চাই। নারী ও শিশুদের জন্য নিজেকে নিয়োজিত রাখতে চাই।’

মাহি আরো জানান, শুরুতে চেয়েছিলাম আমার স্বামী রাকিব সরকার ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হোক। কিন্তু সে করছে না, তাই আমি অংশ নিতে চাচ্ছি।

নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলা নিয়ে গঠিত চাঁপাইনবাবগঞ্জ -২ আসনে বিএনপি দলীয় সংসদ সদস্য আমিনুল ইসলাম পদত্যাগ করায় আসনটি শূন্য হয়। এরই মধ্যে এ আসনে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আগামী বছরের ১ ফেব্রুয়ারি এখানে ভোট। মাহির গ্রামের বাড়িও চাঁপাইনবাবগঞ্জ এলাকায়। উপ-নির্বাচনে অংশ নিতে ইতোমধ্যে তিনি ওই এলাকায় ব্যাপক গণসংযোগও শুরু করেছেন।

সম্প্রতি নিজেকে রাজনীতির মাঠে সক্রিয় করেছেন মাহি। বিশেষ করে রাকিব সরকারকে বিয়ের পর মাহিকে আওয়ামী লীগের রাজনীতিতে বেশ সক্রিয় দেখা যায়। মাহিয়া মাহি তার স্বামী রাকিব সরকারও রাজনীতির সঙ্গে জড়িত। মাহির স্বামী গাজীপুরের আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য। কিছু দিন আগে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে পদ পান মাহিয়া মাহি। আগামী ২ বছরের জন্য তিনি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পান এই অভিনেত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ