Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভিনেতা চঞ্চল চৌধুরীর বাবা আর নেই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২২, ৯:০৯ এএম

অভিনেতা চঞ্চল চৌধুরীর বাবা রাধা গোবিন্দ চৌধুরী মারা গেছেন। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাতে মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৯০ বছর।

পরিবার সূত্রে জানা যায়, চঞ্চল চৌধুরীর বাবা রাধা গোবিন্দ চৌধুরী কর্মজীবনে স্কুল শিক্ষক ছিলেন। নিজ এলাকা পাবনার সুজানগর উপজেলার কামারহাট বুধবার (২৮শে ডিসেম্বর) তার শেষকৃত্য সম্পন্ন হওয়ার কথা রয়েছে।

এর আগে বার্ধক্যের কারণে হাসপাতালে ভর্তি হন রাধা গোবিন্দ চৌধুরী। দুই সপ্তাহ ধরে তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেসময় বাবার অসুস্থতার খবর জানিয়ে ফেসবুকের মাধ্যমে চঞ্চল চৌধুরী জানান, ‘বাবা-মা এবং সন্তানদের সম্পর্কের মতো পবিত্র ও শ্রেষ্ঠ সম্পর্ক পৃথিবীতে আর নেই। সন্তানরা ভালো না থাকলে যেমনি বাবা-মা দিশেহারা হয়ে যান, তেমনি বাবা-মা ভালো না থাকলে সন্তানরাও ভালো থাকেন না। মানসিকভাবে ভেঙে পড়েন।’

বাবার জন্য প্রার্থনা করে তিনি লেখেন, ‘চোখের জলে আমাদের বুক ভেসে যায়, আর প্রার্থনা করি, আমার বাবা সুস্থ হয়ে উঠুক। বাবা-মাকে হাসপাতালের বিছানায় রেখে কোনো সন্তানই ভালো থাকতে পারেন না। আমিও ভালো নেই!’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ