Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় প্রচন্ড কুয়াশার কারনে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পর্যটক নিহত

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২২, ৪:০৩ পিএম

কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কে ঘন কুয়াশায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সাইফুল ইসলাম নামে এক পর্যটক নিহত হয়েছে। এসময় ওই মোটরসাইকেলের এক আরহী অনুপ আহত হন। রোরবার রাত সাড়ে দশটার দিকে নীলগঞ্জ ইউপির সলিমপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম (২৩) বরিশাল গৌরনদী থানার বাটাজোড় গ্রামের হানিফ শরীফের ছেলে। তিনি পেশায় একজন ইলেকট্রিশিয়ান ছিলেন।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, বরিশাল থেকে মোটরসাইকেলযোগে সাইফুলসহ চার বন্ধু কুয়াকাটায় ভ্রমনের উদ্দেশ্যে যাত্রা করে। পথিমধ্যে দুর্ঘটনাকবলিত এলাকায় ঘন কুয়াশায় সাইফুলের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক সুরক্ষা পিলারে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলে থাকা দুজনেই আঘাতপ্রাপ্ত হন। পরে তাদের আহতাবস্থায় হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষণা করেন।

কলাপাড়া থানার ওসি মো.জসীম জানান, মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছিল। তবে নিহতের পরিবারের কোন অভিযোগ নেই। মরদেহ পোষ্টমর্টেমের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ