Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বামনায় ধানক্ষেত থেকে এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার

বামনা(বরগুনা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২২, ৫:১৬ পিএম

বরগুনার বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়নের চলাভাংগা গ্রামের ধানক্ষেত থেকে এসএসসি পরীক্ষার্থী আলাউদ্দীনের লাশ উদ্ধার করেছে বামনা থানা পুলিশ। আলাউদ্দীন ঠুটাখালী গ্রামের আমির হোসেনের পুত্র এবং উত্তর কাকচিড়া মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার বিকালে প্রাইভেট পড়তে বাড়ী থেকে উত্তর কাকচিড়া স্কুলে যায়। রাত হয়ে গেলেও সে বাড়ীতে ফিরেনি। পরিবারের লোকজন মনে করেছে কোন আতœীয় স্বজনের বাড়ী অথবা বন্ধু বান্ধবের বাড়ীতে রয়েছে। আজ শনিবার দুপুরে কৃষক মাঠে ধান কাটতে গিয়ে একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পড়ে পুলিশ ঘটনা স্থলে পৌছে লাশ উদ্ধার করে।
এ ব্যাপারে বামনা থানার অফিসার ইনচার্জ তদন্ত মোঃ আবুল হোসেন শরীফ জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনার মর্গে প্রেরণ করা হয়েছে। লাশ উদ্ধারের সময় আলাউদ্দীনের গলায় একটি রশি বাধা অবস্থায় পাওয়া যায়। প্রাথমিক ভাবে ধারনা করা যায় এটি একটি পরিকল্পিত হত্যা। পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ