Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবন ১৪৩১, ১৮ মুহাররম ১৪৪৬ হিজরী

সরিষাবাড়ীতে পূর্ব শত্রুতার জের ধরে বাড়িঘরে হামলা, সংঘর্ষে আহত ১৫, আটক ১

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২২, ৩:৪৪ পিএম | আপডেট : ৩:৪৬ পিএম, ২৪ ডিসেম্বর, ২০২২

জামালপুরের সরিষাবাড়ীতে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ১৫ জন আহত হয়। শনিবার দুপুরে এ ঘটনায় বাবলু মিয়া (৪৫) নামে একজনকে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। এরআগে শুক্রবার রাতে ১৮জনের নামোল্লেখ করে সরিষাবাড়ী থানায় মামলা করে ভুক্তভোগী পরিবার।
মামলা ও পারিবারিক সূত্র জানায়, বাউসী দক্ষিনপাড়া এলাকার মৃত রিয়াজ উদ্দিন আহমেদের ছেলে আব্দুর রাজ্জাকের (৫২) সাথে একই গ্রামের মৃত হাসেম আলীর ছেলে মাহমুদ হাসান রুবেল (৪৫) গংয়ের মধ্যে দীর্ঘদিন ধরে বসতবাড়ির জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে মাহমুদ হাসান রুবেল লোকজনসহ দেশীয় অস্ত্র নিয়ে আব্দুর রাজ্জাকের বাড়িঘরে হামলা ও বিরোধপূর্ণ জমি বেদখলের চেষ্টা করে। এসময় আব্দুর রাজ্জাক ও তার বোন রেজিয়া বেগম বাধা দিলে রুবেল ও লোকজন তাদের বেধড়ক মারপিট করে। এতে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে প্রায় ১৫ জন আহত হয়। আহতদের মধ্যে আব্দুর রাজ্জাক (৫২), বেহুলা বেগম (৬৮), দীপু (২৬), মাজেদা বেগম (৪২), দুলাল মিয়া (৬৩), ওয়াজেদ আলী (৪৮) ও নিরব (১৯), হাবিল (৫৯), মজিবর (৬৫) ও শাহীনকে (৪০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরমধ্যে আব্দুর রাজ্জাককে গুরুতর অবস্থায় কর্তব্যরত চিকিৎসক জামালপুর জেনারেল স্থানান্তর করেন। মামলার বাদী রেজিয়া বেগম জানান, বিবাদীরা স্থানীয় প্রভাব শালীর ছত্রছায়ায় প্রতিনিয়ত এমন ঘটনা ঘটিয়ে আসছে। তারা ঘটনার দিন আমাদের বেদম প্রহারের পর সরিষাবাড়ী হাসপাতালে গিয়ে মিছে মিছি রোগী সেজে ভর্তি হয়ে নিজ ইচ্ছায় জামালপুরের হাসপাতালে স্থানান্তর দেখায়।
সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর জানান, রেজিয়া বেগম বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। রাতেই পুলিশ অভিযান চালিয়ে মামলার ২নম্বর আসামীকে আটক করে শনিবার দুপুরে আদালতে সোপর্দ করে। অন্য আসামীদের আটকের চেষ্টা চলছে বলেও তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে আহত

১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ