Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নগরকান্দায় দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত ১১

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

ফরিদপুরের নগরকান্দায় গতকাল বুধবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ১১ জন আহত হয়েছে। আহতদের নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।
স্থানীয়রা জানান, নগরকান্দা উপজেলার পুরাপাড়া বাজারে গতকাল বুধবার সকালে পুরাপাড়া ইউনিয়নের গোয়ালদী গ্রামের বাচ্চু মোল্যার ছেলে হৃদয় মোল্যার সঙ্গে মেহেরদিয়া গ্রামের স্বপন মাতুব্বরের ছেলে হাসান মাতুব্বরের কথা কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে মেহেরদিয়া গ্রামবাসী ও গোয়ালদী গ্রামবাসী দেশীয় অস্ত্র ঢাল সরকি রামদা ইটপাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুইপক্ষের মধ্যে প্রায় দুই ঘণ্টাব্যাপী ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় অন্তত ১১ জন আহত হয়। নগরকান্দা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
পুরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান বাবু ফকির ইনকিলাবকে বলেন, মেহেরদিয়া ও গোয়ালদী গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। এ সময় দুই পক্ষের মাতুব্বর ও সমর্থকদের বুঝিয়ে সবাইকে শান্ত করার চেষ্টা করি। নগরকান্দা থানার ওসি হাবিল হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নগরকান্দায় দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত ১১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ