Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামী দোকান শ্রমিক আন্দোলনের সাবেক সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জামাল উদ্দিন এর ইন্তেকাল

ইসলামী আন্দোলনের শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২২, ৮:২৮ পিএম

ইসলামী দোকান শ্রমিক আন্দোলনের সাবেক কেন্দ্রীয় সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জামাল উদ্দিন (৬০) আজ আনুমানিক সকাল ৬.১৫ মিনিটে ঢাকার পিজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ মেয়ে, ১ ছেলে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাজা আজ বাদ জুম্মা ধোলাইপাড় বাসা সংলগ্ন মসজিদে অনুষ্ঠিত হয়।

মরহুম মোঃ জামাল উদ্দিন এর আগে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের আওতাধীন কদমতলী থানার বিভিন্ন দায়িত্ব পালন করছেন। জনাব মোঃ জামাল উদ্দিন একসময়ে রাজধানীর বঙ্গবাজার মার্কেটের বড় ব্যবসায়ী ছিলেন। তিনি দীর্ঘদিন জটিল রোগে ভূগছিলেন। ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হসপিটালে চিকিৎসা নিয়েছেন।
ইসলামী আন্দোলন বাংলাদেশসহ বিভিন্ন সংগঠনের শোক ও দোয়া
ইসলামী দোকান শ্রমিক আন্দোলনের সাবেক কেন্দ্রীয় সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জামাল উদ্দিন-এর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ, প্রেসিডিয়াম সদস্য সাবেক শ্রমিকনেতা অধ্যাপক আশরাফ আলী আকন, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আমিনুল ইসলাম, সেক্রেটারী হাফেজ মাওলানা ছিদ্দিকুর রহমান, জাতীয় শিক্ষক ফোরামের সভাপতি অধ্যাপক মাহবুবুর রহমান, সেক্রেটারী জেনারেল অধ্যাপক নাসির উদ্দিন খান, ইসলামী আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, জাতীয় তাফসীর পরিষদের চেয়ারম্যান মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মহাসচিব মাওলানা মাকসুুদুর রহমান, মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদের সভাপতি শহিদুল ইসলাম কবির পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করে মরহুমের মাগফিরাত কামনা করেন। তারা বলেন, জামাল উদ্দিন অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন।
আল্লাহ রাব্বুল আলামীন তাঁর ভূলত্রুটি ক্ষমা করে জান্নাতবাসী এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবারকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ