Inqilab Logo

বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০, ১৭ শাবান সানি ১৪৪৫ হিজরী

দৈনিক ইনকিলাব কক্সবাজার জেলা সংবাদদাতা জাকের উল্লাহ চকোরীর ইন্তেকাল

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

দৈনিক ইনকিলাবের কক্সবাজার জেলা সংবাদদাতা, কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য, চকরিয়া প্রেসক্লাবের উপদেষ্টা, চকরিয়া সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি, প্রবীণ সাংবাদিক জাকের উল্লাহ চকোরী গতকাল বুধবার বেলা ২টা ৩০ মিনিটে চট্টগ্রাম আন্দরকিল্লাহ জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স ছিল ৬৫ বছর। তিনি স্ত্রী এক কন্যা, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস রোগে আক্রান্ত ছিলেন। গতকাল রাত ৯টা ৩০ মিনিটে চকরিয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের হালকাকারা মৌলভীর চর বায়তুর রহমান জামে মসজিদ মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

মরহুম চকোরী দৈনিক ইনকিলাবের প্রতিষ্ঠালগ্ন থেকে মৃত্যুর আগ পর্যন্ত কক্সবাজার জেলা সংবাদদাতা হিসেবে কাজ করে আসছিলেন। মরহুম জাকের উল্লাহ চকোরী দৈনিক ইনকিলাবের প্রতিষ্ঠাতা মাওলানা এম. এ মান্নান (র.) এর অত্যন্ত প্রিয়ভাজনদের একজন ছিলেন।

ইনকিলাব সম্পাদকের শোক : দৈনিক ইনকিলাবের কক্সবাজার জেলা সংবাদদাতা প্রবীণ সাংবাদিক মরহুম জাকের উল্লাহ চকোরীর ইন্তেকালে শোক প্রকাশ করেছেন দৈনিক ইনকিলাব সম্পাদক এ এম এম বাহাউদ্দীন। তিনি এক শোক বার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

ব্যুরো চিফ ফোরামের শোক : দৈনিক ইনকিলাবের কক্সবাজার জেলা সংবাদদাতা প্রবীণ সাংবাদিক জাকের উল্লাহ চকোরীর ইন্তেকালে শোক প্রকাশ করেছেন দৈনিক ইনকিলাব ব্যুরো চিফ ফোরামের সভাপতি রেজাউল করিম রাজু। ব্যুরো প্রধানদের পক্ষ থেকে তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ