Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ার সাংবাদিক লিটনের ইন্তেকাল, শোক

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২২, ৫:৪২ পিএম

বগুড়ার নন্দীগ্রামে অনলাইন প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক রাজু আহমেদ লিটন শনিবার ভোর ৫টার দিকে উপজেলার কাথম চকপাড়া গ্রামের নিজ বাড়িতে হার্ট অ্যাটাক করে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ২৭ বছর। বাবা-মা, এক ভাই ও দুই বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শনিবার বাদযোহর কাথম চকপাড়া গ্রামে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়েছে।
সাংবাদিক ও উপজেলা ছাত্রলীগ নেতা লিটনের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা এলএলবি, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. ফারুক আহমেদ, জেলা যুবলীগের দপ্তর সম্পাদক জাকারিয়া আদিল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি দুলাল চন্দ্র মহন্ত, নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. বকুল হোসেন, সাবেক সভাপতি মো. ফজলুর রহমান, সহ সভাপতি জুলফিকার আলী ভূট্রো, সাধারণ সম্পাদক ফিরোজ কামাল ফারুক, যুগ্ম সম্পাদক আকতার হোসেন দুলাল, সিনিয়র সাংবাদিক নাজির হোসেন, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক নজরুল ইসলাম দয়া, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মেহেদী হাসান মাফু, জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি মাকসুদ আলম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরনবী রহমান, নন্দীগ্রাম অনলাইন প্রেসক্লাবের সাবেক সভাপতি ফিরোজ রহমান, বর্তমান সহ সভাপতি তানসেন আলী মন্টু, রাসেল মাহমুদ, সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, যুগ্ম সম্পাদক এমদাদুল হক, দপ্তর সম্পাদক হাফসা পারভীন, ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম জুয়েল, সাধারণ সম্পাদক আবু সাঈদ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু তৌহিদ রাজিব প্রমুখ। বিবৃতিদাতারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ