Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাংশায় ব্যাডমিন্টন খেলে ফেরা হয়নি সপ্তম শ্রেণীর শিক্ষার্থীর, মাঠের মধ্যে পড়েছিল লাশ

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২২, ৪:০২ পিএম

রাজবাড়ি পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নে মহিষভাঙ্গা গ্রামের মাঠ থেকে রাব্বি মন্ডল (১৪) নামের সপ্তম শ্রেণীর এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পাংশা মডেল থানা পুলিশ। শুক্রবার সকালে নিজ বাড়ির অদূরে মাঠের মধ্যে (লালির মাঠ) থেকে তার লাশ উদ্ধার করা হয়।
নিহত রাব্বি (১৪) পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের মহিষভাঙ্গা গ্রামের আক্তার হোসেনের ছেলে, সে আখরজানি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনির শিক্ষার্থী ছিলো। স্থানীয়রা জানান রাতে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি। সকালে স্থানীয়রা বাড়ির অদূরে রাব্বির মরদেহ পরে থাকতে দেখতে পেয়ে পরিবারকে খবর দেয়।

নিহতের মা বলেন, বৃহস্পতিবার রাত ৮ টার দিকে খাবার খেয়ে ও বাইরে যায়। ওর সাথে থাকা আমার ছোট ছেলের কাছে শুনেছি যে বাড়ি থেকে বের হয়ে ও ব্যাডমিন্টন খেলতে যায়। পরে দুই বন্ধু পার্শ্ববর্তি পুঁইজোর এলাকায় ইসলামী জলসা শোনার জন্য ডেকে নিয়ে যায়। তখন আমার ছোট ছেলে বাড়িতে ফিরে আসে। কিন্তু সকাল হয়ে গেলেও রাব্বি আর বাড়ি ফেরেনি।

পরে মাঠের মধ্যের ওই শিক্ষার্থীর লাশ পাওয়া যায়। এ ঘটনায় রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সালাউদ্দিন,সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মাসুদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ঘটনায় জিঙ্গেসাবাদের জন্য ৩ কিশোরকে থানায় নেওয়া হয়েছে বলে পুলিশ সুত্রে জানাযায়। এ ঘটনায় র‌্যাব ফরিদপুর ছায়া তদন্ত শুরু করেছেন।
পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মাসুদুর রহমান বলেন ঘটনাস্থল পরিদর্শন শেষে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে । এ বিষয়ে তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ