Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মাহফুজ-বুবলী পাঁচ ঘণ্টা আটকে ছিলেন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ৯:৩২ এএম

ঢালিউড অভিনেত্রী শবনম বুবলী ‘প্রহেলিকা’ নামের একটি ছবিতে অভিনয় করছেন। এতে তার বিপরীতে আছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ। এ ছবির শুটিং করতে গিয়ে মঙ্গলবার ভয়াবহ বিপদের সম্মুখীন হতে হয়েছিল তাদের। মাহফুজ-বুবলীসহ শুটিং ইউনিটের বাকি সদস্যরা টানা পাঁচ ঘণ্টা আটকে ছিলেন গভীর সমুদ্রে। সামাজিক মাধ্যমে এ কথা জানিয়েছেন ছবিটির নির্মাতা চয়নিকা চৌধুরী।

মাঝ দরিয়ায় আটকে থাকা অবস্থায় ঘটনাটি নিজের ফেসবুকে জানান চয়নিকা। তিনি লেখেন, “মধ্যসাগরে আমরা আটকে আছি টানা পাঁচ ঘণ্টা। রাত ৯টা থেকে ২টা ২০ মিনিট পর্যন্ত আমরা ‘প্রহেলিকা’ টিম কর্ণফুলী ক্রুজ লাইনের এমভি বে ওয়ানে আছি মাঝসমুদ্রে। দূর থেকে দেখেছি, ভাটার কারণে আমাদের শিফট করে নিয়ে যাওয়ার জাহাজটার কী অবস্থা। কী যে যাচ্ছে সময়টা। সবাই ওপরওয়ালাকে ডাকছে। ক্যাপ্টেন মোহাম্মদ হোসেন, ইঞ্জিনিয়ার মোহাম্মদ শামসুজ্জামান ও শাহাদাত সোহেল ভাইয়ের পারদর্শিতার কথা বলতেই হয়। কিন্তু আমাদের কাছে পুরোটাই অসম্ভব মিরাকল ছিল।”

মধ্যসাগরে আটকে থাকার মুহূর্তটা ভয়ংকর ছিল উল্লেখ করে সংবাদমাধ্যমকে মাহফুজ বলেন, ‘মধ্যসমুদ্রে আমরা আটকা পড়ব, ভাবতেও পারিনি। যে পরিস্থিতির মধ্যে আমরা পড়েছি, এমনটা নাকি কখনো হয় না। বারবার ঘোষণা দেওয়া হচ্ছিল, অস্বাভাবিক পরিস্থিতি আমরা ফেস করছি। এমভি বে ওয়ান থেকে যে জাহাজ আমাদের কক্সবাজার নিয়ে যাবে, অস্বাভাবিক পরিস্থিতির কারণে সেটিও কাছে আসতে পারছিল না। সব মিলিয়ে ভয়ংকর একটা সময় গেছে।’

কয়েকদিন ধরে সেন্ট মার্টিন ও ছেঁড়া দ্বীপের বিভিন্ন লোকেশনে ‘প্রহেলিকা’ সিনেমার গানের দৃশ্যধারণের কাজ চলছিল। শুটিং শেষে গতকাল মঙ্গলবার একটি বিলাসবহুল জাহাজে করে মাহফুজ, বুবলী, চয়নিকাসহ পুরো শুটিং ইউনিট কক্সবাজার ফিরছিল। ফেরার পথে টানা পাঁচ ঘণ্টা সাগরে আটকে থাকতে হয় তাদের। বেলা আড়াইটায় সেন্ট মার্টিন থেকে রওনা দিয়েছিল জাহাজটি। রাত দশটায় পৌঁছানোর কথা থাকলেও পৌঁছায় সকাল দশটায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ