Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তারাকান্দায় আঞ্চলিক সড়কে মিললো অজ্ঞাত বৃদ্ধের লাশ

তারাকান্দা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২২, ১:০৪ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় ময়মনসিংহ-হালুয়াঘাট আঞ্চলিক সড়কের পাশ হতে ষাটোর্ধ্ব অজ্ঞাত এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

শনিবার রাত আনুমানিক ৮ টার সময় বৃদ্ধের লাশটি উদ্ধার করে আজ রবিবার ১১ টায় ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

তারাকান্দা থানা সূত্রে জানা গেছে, শনিবার রাতে রুপচন্দ্রপুর গ্রামের জনৈক হাবিবুর রহমানের চায়ের দোকানের ২০ গজ সামনে ময়মনসিংহ-হালুয়াঘাট আঞ্চলিক সড়কের পশ্চিম পাশে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় সেই অজ্ঞাত বৃদ্ধকে। স্থানীয় লোকজন এরপর তারাকান্দা থানায় খবর দিলে ঘটনাস্থলে পৌঁছায় থানা পুলিশের সদস্যরা।থানায় দায়েরকৃত এজাহার সূত্রে আরও জানা গেছে যে, অজ্ঞাত গাড়ির ধাক্কায় এই বৃদ্ধের মৃত্যু হয়েছে। অজ্ঞাত এই বৃদ্ধের পায়ে লোহার বেড়ি পড়ানো ছিলো এবং মাথার চুল, গোঁফ,দাড়ি লম্বা উসকোখুসকো অবস্থায় পাওয়া গেছে।

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, অজ্ঞাত এই বৃদ্ধকে মানসিক ভারসাম্যহীন বলে ধারনা করছেন তারা।এই ঘটনায় তারাকান্দা থানায় গ্রামপুলিশ সুরেশ রবিদাসের পুত্র রতন রবিদাস(৩২) বাদি হয়ে এজাহার দায়ের করলে সড়ক পরিবহন আইন-২০১৮ এর ৯৮/১০৫ ধারায় একটি মামলা রুজু হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, অজ্ঞাত বৃদ্ধের লাশটি উদ্ধারের পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনানুগ প্রক্রিয়া চলমান রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ