Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘রোকেয়া’-‘ইভা’কে নয়, ‘কাবিলা’ বিয়ে করলেন নাফিসাকে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২২, ৮:৫২ এএম

জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ এর দর্শক প্রিয় চরিত্র ‘কাবিলা’। নাটকটিতে ‘রোকেয়া’ কিংবা ‘ইভা’র সঙ্গে প্রেম তার। কিন্তু বাস্তব জীবনে জিয়াউল হক পলাশের প্রেম ছিলো নাফিসা রুম্মান মেহনাজের সঙ্গে। সম্প্রতি এই অভিনেতা প্রেমিকাকেই বিয়ে করেছেন। কিছুদিন আগে পারিবারিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। পলাশের বিয়ের খবর জানিয়েছেন ব্যাচেলর পয়েন্ট নির্মাতা কাজল আরেফিন অমি।

পলাশের বিয়ের ছবি ফেসবুকে শেয়ার করে অমি লিখেছেন, আপনাদের আমাদের সবার প্রিয় জিয়াউল হক পলাশ। ২০১৬ সালের মার্চ-এপ্রিলের দিকে পলাশ আমার সঙ্গে সহকারী হিসেবে কাজ শুরু করে। অত্যন্ত পরিশ্রমী ও বাধ্যগত ছেলে সে। আমার বিভিন্ন কাজে জোর করে পলাশকে দিয়ে এক সিকোয়েন্স, দুই সিকোয়েন্স করে এক্টিং করাতাম। সে (পলাশ) কখনোই এক্টিং করতে চাইত না। বলতো, এক্টিং করলে আমি ডিরেকশনের কাজে মনোযোগী হতে পারি না। কিন্তু আমার কেন যেন সবসময় মনে হতো, ওকে দিয়ে আলাদা কিছু করানো সম্ভব। সেজন্য আমি আমার হাল ছাড়িনি, একটার পর একটা চেষ্টা চালিয়ে গিয়েছি। এই চেষ্টা, পলাশের পরিশ্রম এবং আপনাদের ভালোবাসার ফল আজকের পলাশ ওরফে কাবিলা।

তিনি আরও লেখেন, দেখতে দেখতে ও (পলাশ) কত বড় হয়ে গেল। নিজে ডিরেকশন শুরু করল, অভিনেতা হিসেবে সারাদেশের মানুষের কাছে জনপ্রিয় হয়ে গেল। ওকে নিয়ে রাস্তায় বের হলে মানুষ যখন হুমড়ি খেয়ে পড়ে, বলে বুঝাতে পারব না আমার কতটুকু ভালো লাগে। অন্য কেউ এটা অনুভব করতে পারবে না। আমি চাই ও জীবনে আরও বড় হোক। আমার চোখে ওর জীবনটা মাত্র শুরু। এখনও অনেক দূর যেতে হবে। আমি পলাশকে শুধু আমাদের দেশে নয়, বিশ্বে জনপ্রিয় অভিনেতা হিসেবে দেখতে চাই।

জানা গেছে, নাফিসা রুম্মান মেহনাজ নর্থসাউথ বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসন অনুষদে স্নাতক সম্পন্ন করে একই বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর ডিগ্রি নিয়েছেন। পাশাপাশি একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন। পলাশের দূরসম্পর্কের আত্মীয় ছিলেন নাফিসা। পূর্বপরিচিত থাকায় পলাশ তার বাবা মায়ের পছন্দেই নাফিসাকে বিয়ে করেন।

গত বছরের নভেম্বরের দিকে পরিবারের আগ্রহে নাফিসার সঙ্গে পরিচিত হন পলাশ। তখন জানতে পারেন, অভিনয়ে জনপ্রিয়তা পাওয়ার অনেক আগে থেকেই নাফিসা তাকে পছন্দ করতেন। পরিচয়ের পর পলাশ-নাফিসার সখ্যতা আরও গভীর হতে থাকে। বেশকিছু দিন আগে পরিবারের সম্মতিতে নাফিসাকে বিয়ে করেন তিনি। অভিনয়-নির্মাণ সবকিছু নিয়ে ভীষণ ব্যস্ততা যাচ্ছে পলাশের। এতই ব্যস্ত যে, এখনও মধুচন্দ্রিমাতে যেতে পারেননি।

বিয়ের বিষয়টি জানিয়ে পলাশ বলেন, বাবা মায়ের পছন্দকে প্রাধান্য দিয়ে বিয়ে করেছি। আলহামদুলিল্লাহ্, দাম্পত্যজীবনে আমরা ভীষণ সুখে আছি। সবার কাছে দোয়া চাই, জীবনের বাকিটা সময় যেন পরষ্পরের অপরিহার্য হয়ে একসঙ্গে থাকতে পারি।

ঘরোয়াভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিয়েতে দুই পরিবারের সদস্যরা ছাড়া কেউ ছিলেন না। আগামী ফেব্রুয়ারিতে বড় পরিসরে বিবাহোত্তর অনুষ্ঠানের আয়োজন করার পরিকল্পনা আছে বলে জানালেন পলাশ।

উল্লেখ্য, পরিচালক কাজল আরেফিন অমির সহকারী থেকে অভিনয়ে আসেন পলাশ। জনপ্রিয় এই নির্মাতার সিরিয়াল ‘ব্যাচেলর পয়েন্ট’-এর কাবিলা চরিত্র পলাশকে তারকাখ্যাতি এনে দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাবিলা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ