Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাউজানে আগুনে পুড়ল ৩ বসত ঘর ১০ লক্ষটাকার ক্ষয়ক্ষতি

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২২, ৪:৪৮ পিএম

চট্টগ্রামের রাউজানে অগ্নিকাণ্ডে ৬ পরিবারের তিনটি ঘর মালামাল সহ পুড়ে গেছে। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দিবাগত রাত ২টার দিকে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে উপজেলার নোয়াপাড়া শেখপাড়া গ্রামের ডা: নুরুল আবছার বাড়ীতে।

ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা জানিয়েছেন, জসিমের ঘরের গ্যাসের চুলায় শুকাতে দেয়া কাঁথা থেকে আগুনের সুত্রপাত হয়ে একে একে জসিম, নাজিম, মঞ্জু, মামুন, হাসান মুরাদ, মাঈনুদ্দিনের পরিবারের মালামাল, নগদ ৫০ হাজার টাকা সহ ভষ্মিভূত হয়। আগুনে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত হাসান মুরাদ ও মাঈনুদ্দিন দাবী করেন।

স্থানীয়রা ও কালুরঘাট ফায়ার সার্ভিসের একটি ইউনিট ২ ঘন্টা প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

১৬ ডিসেম্বর শুক্রবার সকালে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের ফজলে করিম চৌধুরী এমপি ফাউন্ডেশনের পক্ষে নগদ দেড় লক্ষ টাকা, ৩ বস্তা চাউল, খাবার, কম্বল প্রদান করেন নোয়াপাড়া ইউপি চেয়ারম্যান বাবুল মিয়া।

এ সময় উপজেলা আওয়ামীলীগ নেতা জাফর আহমদ, জসিম উদ্দিন, সাদেকুর রহমান, মীর সায়েম বাদশা,নয়টি ওয়ার্ডের মেম্বার সহ আওয়ামীলীগ, যুবলীগ নেতাকর্মী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্ষয়ক্ষতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ