Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলবের সুজাতপুরে অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাইঃ অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি

মতলব(চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২২, ৬:২৮ পিএম | আপডেট : ৭:১২ পিএম, ২১ আগস্ট, ২০২২

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সুজাতপুর বাজারে অগ্নিকাণ্ডে ৩ টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। রবিবার (২১আগস্ট)ভোর রাত ৩টায় অগ্নিকান্ডটি ঘটে। অগ্নিকান্ডে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হয়েছে।

ঘটনা সূত্রে জানা যায়, রবিবার (২১আগস্ট)ভোর রাত ৩টায় সময় হটাৎ করে মুক্তারের চা দোকানে আগুন লেগে যায়। পরে মুহুর্তের মধ্যেই পাশের দোকান কামাল পাটোয়ারী মুদি দোকানে ও মুক্তার হোসেনের মুদি দোকানেও আগুন লেগে যায়। আগুনের লেলিহান শিখা মুহুর্তের মধ্যেই ছড়িয়ে পড়ে ৩ টি দোকানে। পরে বাজারের নাইটগার্ড আগুন দেখে চিৎকার দেয় এবং বাজার কমিটির সভাপতিকে ফোন দেয়। পরে আশেপাশের লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণেের চেষ্টা করে। পরে মতলব দক্ষিণ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দুই ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

মমিন চা দোকানদার মমিন বলেন, আগুনে পুরে আমার দোকানে থাকা ৫ লাখ টাকার মালামল পুড়ে গেছে।
মুদি দোকানদার কামাল হোসেন পাটোয়ারী বলেন, আমার দোকানে থাকা বিভিন্ন মালামাল নগদ অর্থসহ প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

মুদি দোকান দোকানদার মুক্তার বলেন, আগুনে পুড়ে আমার দোকান, আসবাবপত্র ও মালামালসহ ২০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

সুজাতপুর বাজার কমিটির সভাপতি বিল্লাল বেপরি ও সাধারণ সম্পাদক আনিছুর রহমান ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

রাত ৩ ঘটিকার সময় কি ভাবে আগুন লাগছে তা এখনো যায়নি। তবে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে বলে জানান দোকান মালিক মুক্তার হোসেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্ষয়ক্ষতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ