Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডামুড্যায় বিজয় র‌্যালিতে অটোর ধাক্কা, শিশু নিহত

শরীয়তপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২২, ৪:৩০ পিএম

ডামুড্যায় বিজয় দিবস উপলক্ষে বিজয় র‌্যালির আয়োজন করে ১০ নং চর ভয়রা সরকারি প্রাথমিক বিদ্যালয়। র‌্যালির প্রস্তুতিকালে সকাল ১০টায় একটি অটোরিক্সা নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষার্থীদের উপর উঠে যায়। সেখানে বিদ্যালযের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী লামিয়া (৮) নামের এক শিক্ষার্থী গুরুত্বর আহত হয়। আহত লামিয়াকে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত লামিয়া উপজেলার পুর্ব ডামুড্যা ইউনিয়নের চর ভয়রা এলাকার স্বপন মাঝির মেয়ে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক আল আমিন বলেন, বিজয় দিবস উপলক্ষে শিক্ষার্থীদের অংশগ্রহণে র‌্যালির আয়োজন করি। শিক্ষার্থীরা র‌্যালির প্রস্তুতি নিচ্ছিল। হঠাৎ একটি অটোরিক্সা এসে শিক্ষার্থীদের উপর উঠিয়ে দেয়। সেখানে লমিয়া গুরুতর আহত হয়। লামিয়াকে দ্রুত হাসপাতালে নিয়ে যাই। পথিমধ্যে লামিয়ার মৃত্যু হয়েছে বলে চিকিৎসক জানায়।
ডামুড্যা থানার অফিসার ইনচার্জ শেখ শরীফুল আলম বলেন, সুরতহাল করে মরদেহ মর্গে প্রেরণ করেছি। নিহতের পরিবারের পক্ষ থেকে এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ