Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মাত্র ২০ রুপির জন্য! উত্তরপ্রদেশে পিটুনি থেকে বাঁচতে ট্রেনের সামনে ঝাঁপ কিশোরের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২২, ১২:৫৭ পিএম

গণপ্রহারের কবলে পড়ে ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করল এক কিশোর! সেই মর্মান্তিক ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশ রাজ্যে।

ঠিক কী হয়েছিল? জানা গিয়েছে, এত কিছু ঘটে গিয়েছে মাত্র ২০ রুপির জন্য! গত রবিবার রাতে যোগীরাজ্যের এটোয়াতে ছোট্টু নামের ওই কিশোর এক দোকানদারকে ২০ রুপি দিতে পারেনি। এরপরই তাকে মারধর করা হয়। মারের চোটে আহতও হয় ওই কিশোর। এরপরই পরিস্থিতি থেকে বাঁচতে সে ছুটে যায় রেললাইনে। বুক পেতে দেয় ট্রেনের সামনে। সকলের চোখের সামনেই আত্মহত্যা করে।

স্বাভাবিক ভাবেই এমন ঘটনায় বিতর্ক তুঙ্গে। ঠিক কী দেখা গিয়েছে ভিডিওতে? সেখান দেখা যাচ্ছে ছেলেটি দৌড়ে দৌড়ে রেললাইনে এসে দাঁড়াচ্ছে। তারপর দুই হাত তুলে অপেক্ষা করছে ট্রেনের জন্য। বিদ্যুদ্বেগে ট্রেনটি ছুটে আসে। তারপর কার্যতই দৃশ্য থেকে অদৃশ্য হয়ে যায় ওই কিশোর। সহজেই অনুমেয় কী বীভৎস মৃত্যুর মুখে পড়েছিল ছোট্টু।

ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। প্রশ্ন উঠেছে, একজন নাবালককে এভাবে নিগ্রহ করার ক্ষেত্রে প্রশাসন কী পদক্ষেপ করবে? জানা যাচ্ছে, সাত অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। শুরু হয়েছে তদন্ত। যদিও শেষ খবর পাওয়া পর্যন্ত কেউই গ্রেপ্তার হননি।

ভিডিও লিংক:



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ