Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

২৬ ডিসেম্বর লালদিঘীতে গাউছুল আজম কনফারেন্সের জন্য মুনিরীয়া যুব তবলীগের প্রস্তুতি

কাগতিয়া মাদ্রাসার মহানগর ক্যাম্পাসের ভিত্তিপ্রস্তুর স্থাপন

| প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

আগামী ২৬ ডিসেম্বর চট্টগ্রাম লালদিঘী ময়দানে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের উদ্যোগে অনুষ্ঠিতব্য কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের ঐতিহাসিক গাউছুল আজম কনফারেন্স উপলক্ষে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ এর দেশ-বিদেশের বিভিন্ন শাখা ও সমন্বয় পরিষদের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।
গাউছুল আজম কনফারেন্স কে কেন্দ্র করে গত এক সপ্তাহ ধরে ব্যপক প্রস্তুতি চলছে। উত্তর রাউজান, দক্ষিণ রাউজান,বোয়ালখালী/পটিয়া, হাটহাজারী/ফটিকছড়ি এবং দক্ষিণ চট্ট্রগাম সমন্বয় পরিষদ নিজ নিজ সমন্বয়ের আওতাধীন সড়ক, বাজার, রাস্তার মোড়ে তোরণ নির্মাণ, বিলবোর্ড উত্তোলন, ফেস্টুন, প্লেকার্ড, ব্যানার টাঙ্গানোর মাধ্যমে প্রচারণা চালাচ্ছেন। গাউছুল আজম কনফারেন্সে যোগদানের জন্য প্রতিবছরের ন্যায় এবারও অস্ট্রেলিয়া, কানাডা, আমেরিকা, নরওয়ে, সংযুক্ত আরব আমিরাত, কুয়েত, কাতার, সৌদি আরব, ওমান ইত্যাদি দেশে অবস্থানরত  প্রবাসী  তরিক্বতপন্থীরা ইতোমধ্যে দেশে ফিরতে শুরু করে দিয়েছেন। চট্টগ্রামের বৃহত এই কনফারেন্সে প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকবেন অধ্যক্ষ শায়খ ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ আহমদী মাদ্দাজিল্লুহুল আলী। সভাপতি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিন। এর আগে সোমবার কাগতিয়া মাদরাসার মহানগর ক্যাম্পাস ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন মুহাদ্দিস মুহাম্মদ আশিকুর রহমান।-বিজ্ঞপ্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আজম

১৭ সেপ্টেম্বর, ২০২২
১৬ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ