Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ক্যাপ্টেন তো কী! মাঠ পরিষ্কার করে দৃষ্টান্ত স্থাপন বাবর আজমের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:৫৩ পিএম

পাকিস্তানের অধিনায়ক বাবর আজম দৃষ্টান্ত স্থাপন করলেন। ডাগ আউটের আশেপাশে ছড়িয়ে ছিটিয়ে থাকা বোতল পরিষ্কার করলেন নিজের হাতে। তাকে দেখে অন্য ক্রিকেটাররাও এগিয়ে আসেন। বাবর আজমের ক্রিকেট মাঠ পরিষ্কার করার ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। পাকিস্তানের অধিনায়কের প্রশংসায় সবাই। পাকিস্তান সুপার লিগে পেশোয়ার জালমির হয়ে নেমেছিলেন বাবর। করাচি কিংসের বিরুদ্ধে খেলা ছিল। সেই ম্যাচের শেষেই বাবর আজম মাঠ পরিষ্কার করলেন।

পাকিস্তান সুপার লিগে পেশোয়ার জালমির হয়ে এবার খেলছেন বাবর। করাচি ফ্র্যাঞ্চাইজির বিরুদ্ধে প্রথম ম্যাচেই চলে বাবর আজমের ব্যাট। ম্যাচও জেতে পেশোয়ার জালমি। খেলার শেষে ডাগ আউটের চারপাশে ছড়িয়ে ছিটিয়ে থাকা জলের বোতল সরিয়ে দেন বাবর ও তার সতীর্থরা। তাদের দেখে করাচি কিংসের অস্ট্রেলীয় ক্রিকেটার অ্যান্ড্রু টাইও এগিয়ে আসেন। তিনি নিজেও পানির বোতল সরান।

বাবর আজম পাকিস্তান সুপার লিগের অন্যতম দামি খেলোয়াড়। পাকিস্তানের অধিনায়কও তিনি। কিন্তু মাঠ পরিষ্কার করার সময়ে নিজের পরিচয় সরিয়ে রাখেন। বাবর আজমের মাঠ পরিষ্কার করার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

উল্লেখ্য, বাবর আজম ব্যাট হাতে ৪৬ বলে ৬৮ রান করেন। ১৯৯ রান করেছিল পেশোয়ার। জবাবে ম্যাচ প্রায় জিতে নিয়েছিল করাচি কিংস। কিন্তু দিনের শেষে ম্যাচ জেতে বাবর আজমের পেশোয়ার। সূত্র: এক্সপ্রেস ট্রিবিউন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ