Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

তারাকান্দায় ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে ফুলপুরের দুইজন নিহত

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২২, ৫:২৭ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ফুলপুরের সদ্য বিবাহিত সিঙ্গাপুর প্রবাসীসহ দুইজন নিহত হয়েছেন। এতে প্রবাসীর স্ত্রী আহত হয়। মঙ্গলবার সকালে তারাকান্দা উপজেলার গোপালপুর নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটেছে।

নিহতরা হলেন, ফুলপুর উপজেলার নগুয়া মোড়ল বাড়ির আব্দুল গণি মোড়লের ছেলে প্রবাসী সোহাগ মন্ডল (৩৫) ও সিএনজি চালক ইমাদপুর গ্রামের হাফিজুল ইসলাম।

জানা যায়, সোহাগ মন্ডল ৫/৬ বছর সিঙ্গাপুর থেকে বাড়ি এসে মাত্র দেড় মাস আগে মুন্সিরহাটের মেয়ে মিষ্টির (১৯) সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। মঙ্গলবার সকালে সোহাগ মন্ডল তার সদ্য বিবাহিত স্ত্রী মিষ্টিকে নিয়ে সিএনজি যোগে ময়মনসিংহ যাচ্ছিল। সকাল অনুমান ১০ টার দিকে ময়মনসিংহ-শেরপুর সড়কের তারাকান্দা উপজেলার গোপালপুর নামক স্থানে তাদের সিএনজির সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি চালকসহ ৩ জন আহত হয়। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়ে সেখানে চিকিৎসারত অবস্থায় সদ্য বিবাহিত সিঙ্গাপুর প্রবাসী সোহাগ মন্ডল ও সিএনজি চালক হাফিজুল ইসলাম মৃত্যুবরণ করেন।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন ও তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ