Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

তারাকান্দায় পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত- ৩

তারাকান্দা(ময়মনসিংহ) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২২, ৫:২৫ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় পৃথক পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর ঘটনা ঘটেছে।

১৩ ডিসেম্বর(মঙ্গলবার)সকালে সংগঠিত দূর্ঘটনায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান দুই জন। এদিকে দুপুরে অজ্ঞাত গাড়ির ধাক্কায় ঘটনাস্থলে মারা যান আরও একজন।

থানাসূত্রে জানা গেছে, ময়মনসিংহ -হালুয়াঘাট আঞ্চলিক সড়কের গোপালপুর খামার বাজার সংলগ্ন এলাকায় ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজি যাত্রী ফুলপুর উপজেলার ইমাদপুর গ্রামের আব্দুল জলিলের পুত্র হাফিজুর রহমান (২৬) এবং চক-নগুয়া গ্রামের মোঃ আঃ গনি মন্ডলের পুত্র ইমরান হোসেন সোহাগ (৩০) গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যান হাফিজুর ও ইমরান হোসেন।

এদিকে, দুপুর ১ টায় একই আঞ্চলিক সড়কের কাকনী বাজার সংলগ্ন স্থানে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মোমিন মন্ডল(৪৫)নামে একজন ঘটনাস্থলেই মারা যান।নিহত মোমিন মন্ডল তারাকান্দার কাকনী ইউনিয়নের বাঁশতলা গ্রামের তমির উদ্দিন মন্ডলের পুত্র।
ঘটনার সত্যতা স্বীকার করে তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, গোপালপুর খামার বাজার সংলগ্ন এলাকায় ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করে থানা হেফাজতে আনা হয়েছে। আইনানুগ প্রক্রিয়া চলমান রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ