Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিরামপুরের সড়ক দুর্ঘটনায় নিহত -১ !

বিরামপুর( দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:২৫ পিএম

আজ বুধবার, বিরামপুর- ঢাকা মহাসড়কের পৌর এলাকার সোনালী ব্যাংক সংলগ্ন রাস্তায় কভার ভ্যানের ধাক্কায় রেশমা আক্তার (২১ )নামে এক গৃহবধূ মারা যায়।

বিরামপুর থানা পুলিশের উপ-পরিদর্শক নিহারঞ্জন রায় জানান, পার্শ্ববর্তী হাকিমপুর উপজেলার বলরামপুর গ্রামের সফিউল কাওসার স্ত্রী রেশমা আক্তার (২১) ও তার শিশু কন্যাকে নিয়ে শশুর বাড়ি পাব্বতীপুর উপজেলার ভবানীপুর গ্রাম থেকে নিজ বাড়ি আসার পথে শহরের সোনালী ব্যাংকের সামনে সন্তান সহ গৃহবধু রেশমা আক্তার মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে যায় । এ সময় পিছ দিক থেকে আশা দ্রুতগামী একটি কাভার ভ‍্যানের চাকায় পিষ্ট হয়ে গুরুতর জখম প্রাপ্ত হয়। পথচারীরা অশাঙ্ক জনক অবস্থায় বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর কর্তব্যরত ডাঃ মনিরা পারভীন গৃহবধূ রেশমা আক্তার কে মৃত: ঘোষণা করেন।

বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। পুলিশ কাভারভ্যান টি আটক করেছে । লাশ পুলিশের হেফাজতে রয়েছে বলে জানা যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ