Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলবে সড়ক দুর্ঘটনায় নিহত জন্মদিন পালন হলো না শিশু নুসরাতের

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ৮:৫৮ এএম

৮ মে (রোববার) ছিল নুসরাতের(৬) জন্মদিন। জন্মদিন পালন হলো না শিশু নুসরাতের। সড়ক দুর্ঘটনায় শিশু প্রাণ হারায়। রোববার(৮মে) দেড়টায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নন্দলালপুর বেরিবাধ রোড ফিশারির পাশে মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে।

ঘটনাসূত্রে জানা যায়, ৮ মে রবিবার নুসরাতের জন্মদিনের কেক কিনতে নুসরাতের মা ও তার ছোট বোনকে নিয়ে মতলব বাজার থেকে কেক কিনে আনে। সিএনজি যোগে মতলব উত্তর উপজেলার নন্দলালপুর বাজারের দক্ষিণ পাশে বাড়ির সামনে নামে। সিএনজি ড্রাইভারকে ভাড়া দেওয়ার সময় নুসরাত দৌড় দিয়ে রাস্তা পার হওয়ার সময় ঢাকা থেকে চাঁদপুরগামী একটি প্রাইভেটকার এসে থাক্কা দেয়। এতে নুসরাত গুরুতর আহত হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সোনারগাঁও উপজেলার সাবুর এলাকার আবদুল মান্নানের ছেলে ড্রাইভার মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, আমার গড়ির মালিক রিয়াজ উদ্দিন রাতুল তার স্ত্রী ও সন্তানদের নিয়ে চাঁদপুর যাওয়ার সময় নন্দলালপুর এলাকায় সিএনজির পিছন থেকে হটাৎ একটি মেয়ে দৌড় দিয়ে গাড়ির সামনে পরে। মেয়েটিকে বাচাতে গিয়ে আমি গাড়ি রাস্তা তেকে নিচে নামিয়ে দেই। আরেকটু নিচের দিকে গেলে আমি ও গাড়ির মালিকের পরিবারসহ মৃত্যু হতে পারতো। পরে খবর পেলাম দূর্ঘটনায় আহত নুসরাত ঢাকা মেডিকেল মারা গেছে। নুসরাতের মৃত্যুতে পরিবারে ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এবিষয়ে নিহত নুসরাতের মামা রোবেল বেপারী জানান, আমার বোন নুসরাতের মা থেকে জানতে পেরেছি নুসরাত দৌড় দিয়ে গাড়ির সামনে পরেছে তাই থানায় মামলা করিনি।

এবিষয়ে মতলব উত্তর থানায় অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজাহান কামাল বলেন, দূর্ঘটনার খবর পেয়ে এসআই পলাশ বড়ুয়া ঘটনাস্থলে যায়। নিহত নুসরাতের অভিভাবকরা স্থানীয়ভাবে মিমাংসা হওয়ায় থানায় মামলা করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ