Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ৩:৫৯ পিএম

কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বিত্তিপাড়ায় সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন। এই নিয়ে গত ছয় দিনে কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত হয়েছে।

বিত্তিপাড়া বাজারের দোকানি জসিম উদ্দিন জানান, শনিবার বেলা ১১টা ৪০ মিনিটের দিকে বিত্তিপাড়া বাজারে পকেট রাস্তা ঝাউদিয়া থেকে আসা একটি ভ্যান মহাসড়ক পার হচ্ছিল। এ সময় ঝিনাইদহের দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক ভ্যানটিকে চাপা দেয়। ভ্যানটি দুমড়ে-মুচড়ে ট্রাকের সামনের দিকে ভেতরে ঢুকে আটকে যায়।

এভাবেই কিছু দূর টেনে নিয়ে যায় ট্রাকটি।

চৌড়হাস হাইওয়ে থানার ওসি ইদ্রিস আলী জানান, ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছে। ভ্যানের অপর তিন যাত্রীকে গুরুতর আহত অবস্থায় ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে ট্রাক ও চালককে আটক করেছে পুলিশ। ঘটনার পর বিত্তিপাড়া বাজারে মহাসড়ক অবরোধ করে স্থানীয়রা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

এখন যান চলাচল স্বাভাবিক আছে। হতাহতদের নাম পরিচয় জানা যায়নি। তবে স্থানীয়রা জানান, এরা ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু উপজেলার বাসিন্দা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ