Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২২, ৫:২৪ পিএম

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী মোহাম্মদ কামরুজ্জামান রুবেল (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে রাজশাহীর খড়খড়ি বাইপাসের বামনশিকড় মোড়ে এ দুর্ঘটনা ঘটে। তিনি নগরীর উপকণ্ঠ কাটাখালীর মাসকাটাদীঘির মৃত কালাম ইসলামের ছেলে।
জানা গেছে, শুক্রবার দুপুরে খড়খড়ি বাইপাসের বামনশিকড় মোড়ে একটি দ্রুতগতির ট্রাক মোটরসাইকেল চালককে চাপা দেয়। এতে সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই রুবেলের মৃত্যু হয়। এ সময় ট্রাকটি পালিয়ে যায়। পরে রুবেলের লাশ পুলিশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
স্বজনরা জানায়, মঙ্গলবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রুবেলের স্ত্রী সন্তান জন্ম দেয়। রুবেল সেখান থেকে এসে খড়খড়ি বাইপাস থেকে বাজার করে শ্বশুরবাড়ি ফিরছিলেন। এ সময় তিনি দুর্ঘটনার শিকার হন।
মতিহার থানার ওসি আনোয়ার আলী তুহিন বলেন, লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। #

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ