Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ আহত ১৯

| প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কালীগঞ্জ (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : গাজীপুরের কালীগঞ্জে একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই চারজন নিহত হয় এবং ১৯ জন আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।
কালীগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) গোলাম মাওলা জানান, গতকাল রোববার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার নাগরী ইউনিয়নের উলুখোলা বাইপাস এলাকায় পিকআপ ভ্যানটি ২৩ জন শ্রমিক নিয়ে নেত্রকোনার উদ্দেশ্যে যাচ্ছিল। পিকআপটি উলুখোলা বাইপাস এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই চালকসহ ৪ জন নিহত হয় এবং আহত হয় ১৯ জন। নিহতরা হলেন, নেত্রকোনা জেলার কমলাকান্দা থানার বাগসাতরা গ্রামের মোসলেহ উদ্দিনের ছেলে মোহাম্মদ ফরিদ (২৫), মনর আলীর ছেলে ফরিদ (৪৫), ইসলাম উদ্দিনের ছেলে রেনু মিয়া (৩০)। নিহত চালকের পরিচয় পাওয়া যায়নি। আহতদের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো ভর্তি করা হয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ১ মাস বিক্রমপুরের বিভিন্ন এলাকায় আলু ক্ষেতে কাজ শেষে গতকাল রবিবার সকালে ২৩ জন দিনমজুর বাড়ির উদ্দেশ্যে নেত্রকোনায় যাওয়ার জন্য পিকআপটি ভাড়া নেয়।দুর্ঘটনায় পিকআপটি দুমড়েমুচড়ে যায়। পুলিশ স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্রো নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চারজনকে মৃত ঘোষণা করেন। গুরুত্বর আহত দিনমজুর আলম, কামাল, মোজাম্মেল, মান্নান, আনোয়ার, আব্দুর রশিদ, লিটন মিয়া, শান্ত ও আলী হোসেনকে জরুরি ভিত্তিতে চিকিৎসক ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। অন্য আহতরা হলেন, লিটন মিয়া, নুরুল হক, বজলু মিয়া, আজিমুল, কামাল মিয়া। অপর পাঁচজন স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নেয়ায় তাদের পরিচয় পাওয়া যায়নি। কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মো: তারেক হাসান জানান, আহতদের উদ্ধার করে পুলিশ হাসপাতালে নিয়ে এলে চারজনকে মৃত পাওয়া যায়। গুরুতর আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কালীগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ