Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেয়ের ‘জিম্মি’তে পরিচালক ডিপজল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২২, ১১:৫২ এএম

ঢাকাই চলচ্চিত্রের দাপুটে অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবেও সফল তিনি। ঢাকাই চলচ্চিত্রে উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল সিনেমা। এবার তার পথেই হাঁটছেন তার মেয়ে ওলিজা মনোয়ার। তবে তার এই যাত্রা অভিনেত্রী হিসেবে নয়, প্রযোজক হিসেবে। তার প্রযোজনায় নির্মিত হয়েছে ‘জিম্মি’ নামের একটি সিনেমা। আর সিনেমাটি পরিচালনা করেছেন ডিপজল নিজেই।

জানা গেছে, ডিপজলের মেয়ে ওলিজা মনোয়ার মেঘলা যুক্তরাজ্যে বিজনেস স্টাডিজ নিয়ে পড়াশোনার পাশাপাশি ফিল্ম অ্যান্ড মিডিয়া এবং মেকআপ নিয়ে পড়াশোনা করেছেন। লন্ডনে একটি সরকারি কলেজে ফিল্ম অ্যান্ড মিডিয়ার উপর শিক্ষকতাও করেছেন। দেশে ফিরে আসার পর ওলিজা মনোয়ার চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনা করলেও পরবর্তীতে তা নিয়ে আর সামনে এগোননি। তবে চলচ্চিত্র প্রযোজনায় নাম লেখান ডিপজল কন্যা।

জানা গেছে, এরই মধ্যে ‘জিম্মি’র নির্মাণ কাজ শেষ করে সেন্সরে জমা দেওয়া হয়েছে। দু-একদিনের মধ্যে সেন্সর বোর্ড সদস্যরা সিনেমাটি দেখবেন বলে সেন্সর বোর্ড সদস্যরা জানিয়েছেন।

অ্যাকশন, সাসপেন্স ও থ্রিলার ধাঁচের এই সিনেমাটির গল্প লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। এর চিত্রগ্রহণ করেছেন সবুজ। ডিপজলের পাশাপাশি এতে অভিনয় করছেন শহিদুজ্জামান সেলিম, বড়দা মিঠু, শিরিন শিলা, তারেক, মানতাসা মিম, মাসুম বাশার, মিলি বাশার, দিপু রায়হান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ