Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মেসির নামটা বললেই বুকের মধ্যে গোল হয়ে যায় - পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২২, ১১:০০ এএম

অবশেষে মেসিবাহিনী গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডে গেল। তাই আর্জেন্টিনা ভক্তদের কাছে আজ ছিল ছিল আনন্দের রাত। আর্জেন্টিনা দলের ভক্ত চিত্রনায়িকা পরীমনিও। তিনি লিওনেল মেসির খেলার অন্ধভক্ত৷ এমনকি মেক্সিকোর বিরুদ্ধে খেলায় মেসির গোলের পর টিভিতে প্রিয় খেলোয়াড়কে দিয়েছিলেন উড়ন্ত চুমু। সেই তিনি দ্বিতীয় রাউন্ডে যাওয়ার আনন্দে কিছু করবেন না তা কি হয়?

রাতে আর্জেন্টিনা-পোল্যান্ডের খেলা দেখে পরীমনি সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখলেন মেসির জন্য ভালোবাসার অনন্য কিছু কথা৷ পরীমনি ভালোবাসার ইমোজিতে পোস্ট দিয়ে লিখেছেন, ‘কমেন্ট্রি বক্সে মেসির নামটা বললেই আমার বুকের মধ্যে একটা গোল হয়ে যায়!’

বরাবরের মত পরীমনির এ-ই পোস্টেও যথারীতি দেখা গেছে তার ভক্ত অনুরাগীদের নানা রকম মন্তব্য।

উল্লেখ্য, নানা প্রশ্ন আর সমীকরণ নিয়েই ফুটবল বিশ্ব চোখ রেখেছিল বিশ্বকাপে আজ রাতের আর্জেন্টিনা বনাম পোল্যান্ডের ম্যাচে। সেখানে জাদুকর মেসি খেলেছেন দুর্দান্ত। বারবার আক্রমণ শানিয়েছেন প্রতিপক্ষের গোলবারে৷ যদি ভাগ্য তার পক্ষে ছিল না। এমনকি মিস করেছেন পেনাল্টিও। কিন্তু তার হার না মানা লড়াকু নেতৃত্বে দল জিতেছে ২-০ গোলে৷



 

Show all comments
  • Mohmmed Dolilur ১ ডিসেম্বর, ২০২২, ৩:০৫ পিএম says : 0
    দেশীয় ডান্ডা ছেড়ে এখন বিদেশী ডান্ডা পছন্দ হয়েছে না কি,মেসি এই দরনের কাচরার মধ্যে তাহার বিছা দিবে না,কাচরা মহিলাদের ভালো লাগা আর ভালো বাসা মাত্র নামেই।
    Total Reply(0) Reply
  • asif ১ ডিসেম্বর, ২০২২, ৫:৫৪ পিএম says : 0
    I love you pari ... my dream girl :)
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ