Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কানে হেডফোন, খুলনায় অসর্তকতায় ট্রেনের কাটা পড়ল কলেজছাত্র

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২২, ৪:০৬ পিএম

 

খুলনার শিরোমনি এলাকায় ট্রেনের ধাক্কায এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। হেডফোন কানে থাকায় অসতর্কতার কারনে এ দুর্ঘটনা ঘটেছে বলে পুলিশ প্রাথমিক ভাবে জানিয়েছে।  আজ সোমবার দুপুর পৌনে ২ টার দিকে এ ঘটনা ঘটে
 
নিহত কলেজ ছাত্র আব্দুল আজিজ (২০) খুলনার আজম খান কমার্স কলেজের সম্মান তৃতীয় বর্ষের ছাত্র এবং যশোর জেলার গদখালী উপজেলার নিত্যানন্দকাটি গ্রামের আতিয়ার রহমানের ছেলে। সে খুলনায় থেকে লেখাপড়া করত।
 
খানজাহান আলী থানা পুলিশ জানায়, সকাল থেকে কানে হেডফোন লাগিয়ে সে শিরোমনি হাফিজিয়া মাদ্রাসা এলাকায় রেল লাইনের উপর ঘোরাঘুরি করছিল। এক পর্যায়ে খুলনা থেকে ছেড়ে আসা বেনাপোলগামী কমিউটার ট্রেনের ধাক্কায় রেললাইনের পশ্চিম পাশে ছিটকে পড়ে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। লাশ উদ্ধারের পর দৌলতপুর ফাঁড়িতে নেয়া হয়।
 
স্থানীয়রা জানান, নিহত যুবক সকাল থেকে হাতে মোবাইল ফোন ও কানে হেডফোন নিয়ে উদ্ভ্রান্তের মত ঘোরাঘুরি করছিল এবং যখন ট্রেন আসে তখন সে রেল লাইনের পাশে দাঁড়িয়ে কথা বলছিল। লোকজন তাকে ডাকলেও সে ডাক শুনতে পায়নি। একপর্যায়ে ট্রেনের ধাক্কা লেগে পড়ে মারা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে খান জাহান আলী থানা পুলিশ ও রেল পুলিশ উপস্থিত হয়।
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কলেজছাত্র

২৭ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ