Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জে কলেজছাত্রীর লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২২, ১২:০২ এএম

কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার একটি পরিত্যক্ত স্থান থেকে শাহানাজ আক্তার প্রিয়তা নামে কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। সে একটি বেসরকারি হাসপাতালের শিক্ষানবিশ নার্স হিসেবে কর্মরত ছিলেন।
গতকাল দুপুর ১টার দিকে বসুরহাট পৌরসভার ৭নং ওয়ার্ড থেকে লাশটি উদ্ধার করা হয়। শাহানাজ আক্তার প্রিয়তা কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ভূঞারহাট এলাকার নবী হোসেনের মেয়ে। তিনি বসুরহাট সরকারি মুজিব কলেজের স্নাতক শ্রেণির ছাত্রী। পুলিশ জানায়, স্থানীয় কিছু লোক সকালে একটি পরিত্যক্ত জমিতে এক যুবতীর লাশ পড়ে থাকতে দেখে। পরে বিষয়টি কোম্পানীগঞ্জ থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। প্রাথমিকভাবে সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য লাশ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক মো. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দূর্বৃত্তরা তাকে হত্যা করে লাশ ওই স্থানে ফেলে গেছে। তার শরীরে আঘাতের কিছু চিহ্ন রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণে পাশাপাশি ঘটনার সঙ্গে জড়িতদে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোম্পানীগঞ্জে কলেজছাত্রীর লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ