Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুবলীগ নেতা গ্রেফতার, অপহৃত কলেজছাত্রী উদ্ধার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২২, ১:৫৪ পিএম

ঝিনাইদহ কেসি কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রীকে অপহরণের ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ‌তার নাম আবুজার গিফারী গাফ্ফার। তিনি ঝিনাইদহ শৈলকুপা উপজেলার যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

সোমবার (৭ মার্চ) সকালে মানিকগঞ্জে অভিযান চালিয়ে আবুজার গিফারী গাফফারকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা বাহিনী। এ সময় অপহৃত কলেজছাত্রীকে উদ্ধার করা হয়।

বিষয়টি ঢাকা মেইলকে নিশ্চিত করেছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক আ ন ম ইমরান খান

র‌্যাব কর্মকর্তা জানান, ঝিনাইদহ কলেজের ছাত্রী অপহরণের ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় অপহৃত কলেজছাত্রীকে উদ্ধার করা হয়েছে।

রোববার সকালে সরকারি কেসি কলেজ ও নুরুন্নাহার কলেজের শিক্ষার্থীরা অপহরণকারীকে গ্রেফতার ও অপহৃত কলেজছাত্রীকে ফেরতের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন।

গত শনিবার সকালে ওই কলেজছাত্রী প্রমি কোচিং সেন্টার থেকে বাসায় ফিরছিলেন। পথে ওঁৎ পেতে থাকা অপহরণকারীরা তাকে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এ ঘটনার পর ওই কলেজছাত্রীর বাবা বাদী হয়ে থানায় একটি মামলা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ