Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে বৃদ্ধর লাশ উদ্ধার

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২২, ১২:২৭ পিএম

ঝালকাঠির রাজাপুরে রুস্তুম মোল্লা নামে ৭০ বছর বয়সী এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের পশ্চিম বাদুরতলা গ্রাম থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, শনিবার রাতে পরিবারের লোকজন খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। রবিবার সকাল ৬টার দিকে ঘুম থেকে জেগে বাড়ির পিছনে সুপাড়ি গাছের সাথে রুস্তুম মোল্লাকে ঝুলতে দেখেন তারা। ঝুলন্ত অবস্থা থেকে রুস্তুম মোল্লাকে নিচে নামায় পরিবারের লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ওই বৃদ্ধে গাছে উঠতে পারেকিনা তা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে স্থানীয়দের মাঝে। পুলিশ বলছে বৃদ্ধ রুস্তুম মোল্লার রহস্যজনক মৃত্যু হয়েছে, তাই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে নিহতের পরিবারের দাবি, রুস্তম মোল্লা আত্মহত্যা করেছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোন মামলা দায়ের করা হয়নি।
রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় বলেন, মৃত্যুর সঠিক কারণ এখনো জানা যায়নি। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে। ঘটনা তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ