Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পলোগ্রাউন্ডের জনসভা সফলে ব্যাপক প্রচার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

নগরীর রেলওয়ে পলোগ্রাউন্ডে আগামী ৪ ডিসেম্বর আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে সফল করে তুলতে ব্যাপক প্রচার চলছে। নগরীতে মাইকিংয়ের পাশাপাশি আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিকলীগের উদ্যোগে চলছে পথসভা, গণসংযোগ। এই সুযোগে নেতারা সাধারণ মানুষের কাছে যাওয়ার চেষ্টা করছেন। সামনে মহানগর ও উত্তর, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল। যুবলীগ এবং ছাত্রলীগেও সামনে আসছে নতুন কমিটি। আর তাই এসব কমিটিতে ভাল পদে আসতে শোডাউন করছেন অনেকে। নিজেদের ছবি দিয়ে পোস্টার, ব্যানার, ফেস্টুন আর বিল বোর্ড, তোরণ বানিয়ে ব্যাপক প্রচারে নেমে পড়েছেন নেতারা। দলের নেতারা জনসভায় সর্বোচ্চ লোকসমাগমের জন্য কাজ করে যাচ্ছেন।
এদিকে জনসভাকে ঘিরে সর্বস্তরের জনগণকে উদ্ধুদ্ধ করার লক্ষে কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য ও ওমরগনি এমইএস কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস আরশেদুল আলম বাচ্চুর পক্ষে থেকে নগরীর চান্দগাও এলাকায় থানা ছাত্রলীগ সভাপতি মো নুরু নবী সাহেদের সঞ্চালনায় প্রচার ও পথসভা করা হয়। বদ্দারহাট চত্বর থেকে একটি সুসজ্জিত ট্রাকযোগে প্রচার শুরু হয়ে আশপাশের এলাকা প্রদক্ষিণ করে। পরে এক পথসভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জনসভাকে জনসমুদ্রে পরিনত করতে হবে। এতে ওয়ার্ড কাউন্সিল এম আশারাফুল আলম আশরাফ, এসরাল হক এসরাল, কাজী মামুন, সাইফউদ্দীন সান্টু, তারিকুল ইসলাম তানিম, জাবেদ হোসেন জিকু, নূরুন নবী সাহেদ, সাজ্জাদ আলম প্রমুখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ