Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ভারতে যুবককে তুলে নিয়ে ৪ তরুণীর সংঘবদ্ধ ধর্ষণ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২২, ১১:৪৯ এএম

২০ বছর বয়সী চার তরুণীর বিরুদ্ধে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। নিজেকে এই ঘটনার ভুক্তভোগী দাবি করা এক যুবক জানান, চোখে রাসায়নিক ছিটিয়ে, জোর করে গাড়িতে তুলে এক জঙ্গলে নিয়ে যায় ওই চার তরুণী। এরপরেই তাকে যৌন নির্যাতন করা হয় বলে অভিযোগ। ভারতের পাঞ্জাবের জালন্ধরে ঘটেছে এই ঘটনা।

ফ্রি প্রেস জার্নাল-এর প্রতিবেদন অনুযায়ী, ওই যুবক একটি কারখানায় শ্রমিকের কাজ করেন। তার অভিযোগ, গত সোমবার কাজ থেকে বাড়ি ফেরার পথে কাপুরথালা রোডে একটি গাড়ি তার সামনে এসে দাঁড়ায়। গাড়িতে থাকা তরুণীরা একটি চিরকুট দিয়ে ঠিকানা জিজ্ঞাসা করেন। সেই চিরকুটে লেখা ঠিকানা পড়ার সময় তরুণীরা তার চোখে রাসায়নিক ছিটিয়ে দিতেই জ্ঞান হারান।

ওই যুবকের দাবি, জ্ঞান ফিরতে তিনি দেখেন একটি গাড়িতে হাত-পা অবস্থায় পড়ে আছেন। যুবকের অভিযোগ, গাড়িতে থাকা চার যুবতী তাকে জোর করে মাদক সেবন করান। তার পর টানতে টানতে একটি জঙ্গলে নিয়ে যান। সেখানে নিয়ে গিয়ে তাকে মদ্যপান করানো হয়। তার পর চার জন মিলে তাকে ধর্ষণ করেন। তারপর ওই যুবককে জঙ্গলে ফেলে রেখে চলে যান যুবতীরা।

ওই যুবক জানান, তিনি বিবাহিত, তার বাচ্চাও আছে। তিনি সাংবাদিকদের জানান, তার স্ত্রী তাকে এই ঘটনার জন্য থানায় অভিযোগ করতে নিষেধ করেছেন।

ওই যুবকের দাবি, তরুণীরা ইংরেজিতে কথা বলছিলেন নিজেদের মধ্যে। তাদের পোশাক দেখে মনে হচ্ছিল কোনো সম্ভ্রান্ত পরিবারের। দেশটির পুলিশ এই ঘটনার তদন্ত করছে বলে প্রতিবেদনে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ