Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অপু বিশ্বাসের ফেসবুক অ্যাকাউন্টে বুবলীর নিউজের লিংক!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২২, ১২:১০ পিএম

শাকিব খানকে কেন্দ্র করে কয়েক বছর আগে দ্বন্দ্বে জড়ান অপু বিশ্বাস-শবনম বুবলী। সেসময় অপু বিশ্বাস শাকিব খানের স্ত্রী ছিলেন। তখন থেকেই অপু ও বুবলীর নানা কর্মকাণ্ডেও তাদের সম্পর্ক যে ভালো নয়, তা বারবার স্পষ্ট হয়েছে। মঙ্গলবার (২২ নভেম্বর) ঘটল একেবারে ভিন্ন ঘটনা। সেই দ্বন্দ্বের অবসান না হলেও এদিন বুবলীর নিউজের লিংক অপু বিশ্বাসের ফেসবুক অ্যাকাউন্টে দেখা গেছে। তবে এর কারণ জানা যায়নি।

মঙ্গলবার বিকালে অপু বিশ্বাস তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে 'শাকিবের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল পেয়ে বুবলীর চোখে জল' এমন শিরোনামের একটি নিউজের লিংক শেয়ার করেছেন। যার ক্যাপশনে কয়েকটি হাসির ইমোজি দিয়ে এই চিত্রনায়িকা লিখেছেন: ‘কি যে মজা মজা।’ বিষয়টি জানতে চেয়ে ফেসবুকে অপু বিশ্বাসকে ক্ষুদে বার্তা পাঠালে অপু বিষয়টি খোলাসা না করে শুধু বলেন, 'হাস্যকর'।

অপু বিশ্বাসের এমন পোস্টে অনুমান করা যায় বুবলীকে শাকিব খানের নাকফুল দেওয়ার বিষয়টি তার কাছে হাস্যকর মনে হয়েছে তার কারণেই এমন পোস্ট করেছেন অপু।

শাকিব খানের সঙ্গে বুবলীর সম্পর্ক প্রকাশ্যে আসার পর বিষয়টি নিয়ে বেশ জলঘোলা হয়েছে। তাদের বৈবাহিক সম্পর্ক টিকে আছে কিনা তা নিয়েও দেখা দিয়েছে সন্দেহ। যদিও বুবলী একাধিবার শাকিবকে নিয়ে পোস্ট করে প্রমাণ করার চেষ্টা করছেন- সবকিছু ঠিক আছে। যদিও কোনো পোস্টেই বুবলী দুজনের সাম্প্রতিক সময়ের কোনো ছবি আপ করেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ