Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের ব্যাপক মারামারি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২২, ১১:৩৬ এএম

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে খেলতে নেমে সৌদি আরবের কাছে হেরে গিয়েছেন মেসি-ডি মারিয়ারা। ম্যাচের আগে আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের মধ্যে ব্যাপক মারামারির ঘটনা ঘটেছে ভারতে। দেশটির কেরালা রাজ্যের কোল্লাম জেলায় এই ঘটনা ঘটে।

এরই মধ্যে মারামারির ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। মারামারি ঘটনায় থানায় মামলা হয়েছে বলে এক খবরে জানিয়েছে এবিপি লাইভ।

স্থানীয়রা জানিয়েছেন, রোববার ওই ঘটনা ঘটেছে। দু’দলের সমর্থকরাই নিজেদের দলের সমর্থনে রাস্তায় মিছিল বের করেছিলেন। সেখানেই সমর্থকদের মধ্যে ঝামেলা লাগে। লোহার রড নিয়ে দুই দলের সমর্থকরা একে অপরের দিকে তেড়ে যান। ব্যাপক মারামারি, হাতাহাতি হয়।

ঘটনা সামলাতে দৌড়ে আসেন স্থানীয় বাসিন্দারা। তাদের মধ্যস্থতাতেই বিষয়টি থেমে যায়। তবে আহত হয়েছেন দু’দলেরই সমর্থক।

যিনি সেই ঘটনার ভিডিও তুলে সামাজিক মাধ্যমে ভাইরাল করেছেন, তার বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে পুলিশ। পুলিশের দাবি, সেই ভিডিও দেখে অন্যত্র সমর্থকদের মধ্যে ঝামেলা হতে পারে।

ভারতের ফুটবল উত্তেজনার অন্যতম প্রধান রাজ্য কেরালা। বিশ্বকাপের সময় রাজ্যজুড়েই চরমে থাকে উন্মাদনা। মারামারির ঘটনাও নতুন নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ