Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাস্তার ধারের দোকানে চপ বিক্রি করলেন মমতা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২২, ১১:৪২ এএম

রাস্তার ধারের এক দোকানে চপ ভেজে বিক্রি করে হাজার টাকা বিক্রি করতে দেখা গেছে ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। গতকাল মঙ্গলবার দুপুরে বেলপাহাড়ির কর্মসূচি থেকে ঝাড়গ্রাম ফিরছিলেন। ফেরার পথে শিলদার কাছে মাগুরিয়া গ্রামে রাস্তার ধারে চা-চপের দোকান দেখে গাড়ি থেকে নামেন এবং সবাইকে চমকে দিয়ে নিজেই চপ ভাজা শুরু করেন। এরপর কাগজের ঠোঙা বানিয়ে সেই চপ বিক্রিও করেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদন এ খবর জানা গেছে।

প্রতিবেদনে বলা হয়, বুদ্ধদেব মোহন্ত নামে ব্যবসায়ীর ওই দোকানে নিমেষেই হাজার টাকার চপ বিক্রি হয়। মুখ্যমন্ত্রী বরাবরই বলেন, চপ বিক্রিকেও পেশা হিসেবে বেছে নিতে পারে যুব সমাজ। তার এদিনের চপ ভাজা যুব সমাজকে অনুপ্রেরণা যোগাতে পারে।
এর আগেই মুখ্যমন্ত্রী আদিবাসীদের বাড়িতে গিয়ে তাদের অভাব অভিযোগ শোনেন। মুখ্যমন্ত্রীকে কাছে পেয়ে স্থানীয়রাও নিজেদের সমস্যার কথা বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ